রানু মন্ডলের পর অতীন্দ্রের হাত ধরে অসাধারণ কন্ঠে গান গেয়ে তাক লাগালেন চাকদহের চা বিক্রেতা বিপাশা দাস,ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বর্তমানে নিজের জনপ্রিয়তা বাড়ানোর ও নিজের প্রতিভা প্রকাশের একটি অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। রাতারাতি সমাজে নিজের নাম বানিয়ে নেওয়ার একটি অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। সেরকমই ইতিমধ্যে নিজের প্রতিভাকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন বহু মানুষ। তাদের মধ্যে অন্যতম হলেন রানাঘাটের রানু মন্ডল ও বীরভূমের বাদাম কাকু।

Advertisement

সকলের প্রিয় রানু মন্ডল নিজের কন্ঠের জেরে পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে। সেখানে তিনি বিখ্যাত সঙ্গীতশিল্পী হিমেশের সাথে জুটি বেঁধে গান গেয়ে এসেছেন। তবে এসব কিছু সম্ভব হয়েছিল সামাজিক কর্মী অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরেই। তবে রাতারাতি তুমুল জনপ্রিয়তা লাভ এর পরেও নিজের বিভিন্ন মন্তব্যের জেরে সেই জায়গা ধরে রাখতে পারেননি রানাঘাটের রানু মন্ডল।

Advertisement

তবে যেই অতীন্দ্রের হাত ধরে এত তুমুল জনপ্রিয়তা লাভ করেছিলেন রানু মন্ডল এবার তার হাত ধরেই ফের সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পেলেন চাকদহের চা বিক্রেতা গৃহবধূ বিপাশা দাস। আর্থিক অনটনের কারণে ছোটোবেলা থেকে পাননি কোনোরকম গানের প্রশিক্ষণের সুযোগ তা সত্ত্বেও তার কন্ঠের জাদু ছুঁয়েছে সকলের মন।‌ যেকোনো রকম গানই খালি গলায় অনায়াসেই গেয়ে দিতে পারেন তিনি।

Advertisement

তার কন্ঠের গান শুনে ইতিমধ্যে মুগ্ধ বহু শিল্পী। কোনরকম প্রশিক্ষণ ছাড়া এত সুমধুর গান গাওয়া সত্যিই প্রশংসনীয়। অনেকে বলেছেন,তার গলায় রয়েছে মা সরস্বতীর বাস। সম্প্রতি তাঁর গাওয়া গান প্রকাশ পেয়েছে ‘ইন্ডিয়া টেস্ট ২০৪’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। যা দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন সাইবারবাসী।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button