মহাঅষ্টমীর দিন ভুল করেও খাবেন না এই খাবারগুলি, চরম অর্থকষ্ট নেমে আসবে

 

Advertisement

মহা অষ্টমীর দিন যারা নিরামিষ আহার করেন, তারা অনেক সময় অনেক ভুল করে থাকেন। এই ভুলগুলি যদি করেন তাহলে আপনার জীবনে চরম খারাপ মুহূর্ত আসতে চলেছে, তাই এই খারাপ মুহূর্ত যাতে আপনার জীবনকে ছারখার করে দিতে না পারে, তার জন্য আপনি জীবনে এমন কিছু করবেন না, যাতে আপনার এবং আপনার সংসারে সংকট নেমে আসে। মহাঅষ্টমীর পূর্ণ তিথিতে তাই খাবারের ক্ষেত্রে কয়েকটা নিয়ম মেনে চলুন।

Advertisement

যত নিয়ম মেনে চলতে পারবেন ততই আপনার জীবন অনেক সুন্দর এবং সুস্থ ও আনন্দে ভরপুর হয়ে উঠবে কিন্তু এই নিয়মগুলো অনেকেই মানে না। তাইতো অনেক পুজো করা সত্ত্বেও কারোর জীবনে অনেক সময় উন্নতি আসতে অনেক দেরি হয়। মানুষ বুঝতেই পারেনা কেন দেরি হয়, তার কারণ হলো এই নিয়ম যদি আপনি ঠিকঠাক ভাবে পালন করতে না পারেন তাহলে কিন্তু আপনার জীবনে কোন দিনই সুখ শান্তি আসবেনা।

Advertisement

এরপর জেনে নিন অষ্টমীর দিন কোন খাবার গুলি আপনি একেবারেই খাবেন না। যারা নিরামিষ আহার করেন তারা তোর খেতে পছন্দ করেন, কিন্তু অষ্টমীর দিন ভুলেও কখনো খাবে না, অষ্টমীর দিনে খেলে আপনার জীবন একেবারে ধ্বংসলীলায় পরিণত হবে। এছাড়া অষ্টমীর দিন কখনো কাঁচা দুধ খাবেন না। কাঁচা দুধ দুধের জাতীয় জিনিস অষ্টমীর দিনে আপনার জীবনে কিন্তু অনেক সংকট নেমে আসতে পারে। তাছাড়া অষ্টমীর দিন কোন লাল খাবার খাবেন না যেমন টমেটো, লাল শাক, রাঙাআলু এই সবগুলি আপনাকে বর্জন করতে হবে।

Advertisement

তবে অনেকেই এই নিয়মগুলো মেনে চলেন না কুসংস্কার বলে উড়িয়ে দেন। কারোর যদি মনে হয়, এটি একেবারেই কুসংস্কার তাহলে তারা এই সমস্ত নিয়মের দিকে ফিরেও তাকাবেন না। কারণ আপনি যদি এগুলি মন থেকে বিশ্বাস না করে শুধু শুধু মেনে চলেন তাহলে কিন্তু কোনো ভালো কাজ হবেনা। তাই যদি মনে বিশ্বাস থাকে তবে এগুলো মেনে চলুন না, হলে কিন্তু আপনার জীবনে কোনদিনই সুখ শান্তি আসবে না।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button