‘সব বিয়ের পরেই পরকীয়ায় জড়িয়ে পড়ে কেন?’-নাম না করে শ্রাবন্তীকে তীব্র কটাক্ষ প্রাক্তন স্বামী রোশনের

বাংলা সিনেমা জগতে শ্রাবন্তী চ্যাটার্জি একজন বিখ্যাত অভিনেত্রী। অভিনয়ের মাধ্যমে অনেক দর্শকের মনেই জায়গা করে নিয়েছেন তিনি। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সমালোচনার শিকার হয়েছেন তিনি। বহু বার বিয়ে এবং বিবাহ বিচ্ছেদের জন্য বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি।

Advertisement

এবার সেরকমই তার দিকে তীব্র কটাক্ষ ছুঁড়ে দিলেন তার তৃতীয় স্বামী রোশন সিং। প্রায় দু বছর তারা আলাদা থাকেন। তাদের বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে এখনও জারি রয়েছে এমনটাই জানা গিয়েছে।

Advertisement

তবে এবার ইনস্টাগ্রামে স্টোরির মাধ্যমে শ্রাবন্তীর তৃতীয় স্বামী নাম না করেই একটি প্রশ্ন তোলেন। প্রশ্নটি ছিল কেনো ওই মহিলা প্রতিবার বিয়ের পরই আবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। সেখানে তিনি কারোর নাম উল্লেখ না করলেও সবার বুঝতে অসুবিধা হয়নি যে তিনি কোন মহিলার কথা বলছেন।

Advertisement

তবে পরবর্তীতে শ্রাবন্তীর তৃতীয় স্বামী একটি বেসরকারি সংবাদমাধ্যম কে জানিয়েছেন যে তিনি কাউকে উদ্দেশ্য করে কথাটি লেখেন নি। তার মনের একটি প্রশ্ন তিনি দর্শকদের সঙ্গে শেয়ার করেছেন শুধুমাত্র। তবে অনেকের মতে এই ব্যঙ্গ ভরা প্রশ্নটি তিনি হয়তো তার প্রাক্তন স্ত্রী শ্রাবন্তী কে উদ্দেশ্য করেই করেছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button