সৌন্দর্য্যে বলিউড নায়িকা দের থেকে কোনো অংশে কম নয় ‘কপিল শর্মা শো’ এর চান্দু চাওয়ালার স্ত্রী

বর্তমানে ভারতের জনপ্রিয় কমেডি সি হলো ‘কপিল শর্মা শো’। শো এর প্রধান সঞ্চালক বলিউডের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। এছাড়াও আরও কয়েকজন কমেডিয়ান চরিত্র কে এই শো এ দেখা যায়। তাদের মধ্যে একজন হলেন চান্দু চাওয়ালা। বছরের পর বছর এই শো এর মাধ্যমে দর্শকদের আনন্দ দিয়ে আসছেন তারা।

Advertisement

চান্দু চাওয়ালা ‘কপিল শর্মা শো’ এর একজন অন্যতম চরিত্র। তিনিও সমান তালে দর্শকদের হাসানোর কাজ করে আসছেন। তবে তিনি গণমাধ্যমে পরিচিত হলেও তার স্ত্রীর কথা হয়তো অনেকেরই অজানা। আজকে তার স্ত্রীর সম্মন্ধে অজানা তথ্য নিয়েই আলোচনা করবো।

Advertisement

চান্দুর স্ত্রী কে দেখলে সত্যিই চমকে উঠবেন। সৌন্দর্যে যে কোনো বলিউড নায়িকা কে টেক্কা দিতে পারবেন তিনি। তার নাম নন্দিনী খান্না। ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা। বর্তমানে তাদের একটি কন্যাসন্তান আছে। নন্দিনী ক্যামেরার সামনে আসতে খুব একটা পছন্দ না করলেও বিভিন্ন জায়গায় চান্দুর সঙ্গে তাকে দেখা যায়।

Advertisement

Advertisement

চান্দু অর্থাৎ চন্দন প্রভাকর একজন ভালো অভিনেতা। দীর্ঘদিন তিনি পাঞ্জাবি ছবিতে কাজ করেছেন। তবে এখন তিনি ‘কপিল শর্মা শো’ এ একজন কমেডিয়ান হিসেবেই কাজ করছেন এবং বেশ পরিচিতি লাভ করেছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button