বাস্তুদোষ কাটাতে চান? তার জন্য এক টুকরো পাতিলেবুই যথেষ্ট

অনেকেই কু নজরে বিশ্বাস করেন। অনেক সময় মনে হয় কারোর কু নজরে আপনাদের সঙ্গে খারাপ কিছু হচ্ছে। সেসব দোষ কাটানোর উপায় জানাতেই আজকের প্রতিবেদকটি। পাতিলেবু অত্যন্ত ব্যাবহৃত একটি ফল। অনেক কাজে এটি ব্যাবহার করা হয়। সরবত থেকে শুরু করে রূপচর্চা সবেতেই পাতিলেবু সেরা। এবার সেই পাতিলেবু দিয়েই আপনারা কাটাতে পারবেন বাস্ত দোষ। দেখে নিন কিভাবে।

Advertisement

১) আপনার কাজের জায়গায় যদি আপনার মনে হয় কেউ আপনার সঙ্গে গোপনে শত্রুতা করছে তবে সেক্ষেত্রে তিনটি পাতিলেবু কাজের জায়গায় নিজের কাছে রাখুন। দেখবেন অনেক উপকার হয়েছে।

Advertisement

২) দাম্পত্য কলহ মেটাতেও কাজ দেবে এই পাতিলেবু। যে সব দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকে তাদের শোবার ঘরের টেবিলে বা মাটিতে একটা জল ভর্তি পাত্রে দুটো লেবু মাঝখান থেকে কেটে রাখতে হবে এবং প্রতিদিন সকালে জল বদল করতে হবে। এভাবে ২১ দিন পালন করতে হবে।

Advertisement

৩) যদি আপনার মনে হয় কারোর কু নজরে আপনি দিন দিন শুকিয়ে যাচ্ছেন তাহলে পাতিলেবু কেটে টুকরো গুলি ঘরের কোনায় কোনায় রেখে দিন। তারপর টুকরোগুলো শুকিয়ে গেলে আগুনে পুড়িয়ে ফেলুন।

Advertisement

৪) বাস্ত বিশেষজ্ঞ দের মতে বাড়ির দরজায় কয়েকটি লেবু ঝুলিয়ে রাখলে তাতে কারোর কু নজর বাড়িতে পড়েনা। তার সঙ্গে সঙ্গে বাড়িতে একটি পাতিলেবুর গাছ লাগানোও ভালো। বাড়িতে একটি লেবুর গাছ থাকলে সংসারে অশান্তি কম হয়।

Advertisement

তবে এসব তাদের জন্যই প্রযোজ্য যারা মন থেকে এসব মানেন। আমাদের তরফ থেকে কোনোরূপ কুসংস্কার মানতে বলা হচ্ছেনা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button