দক্ষিণী হিরোদের টেক্কা দিতে এবার দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বলিউডের ভাইজান সালমান খান

এবার দক্ষিণী ফিল্মে অভিনয় করতে চলেছেন সালমান খান। বলিউডের একজন বড়ো মাপের অভিনেতা সালমান খান। বহু বছর ধরে হিট হিট ছবি উপহার দিয়েছেন তিনি। এর আগেও তিনি অনেকগুলি দক্ষিণী ছবির রিমেক বলিউড সিনেমাতে কাজ করেছেন। তবে এবার তিনি সোজাসুজি অভিনয় করবেন দক্ষিণী ছবিতে।

Advertisement

জানা যাচ্ছে বিখ্যাত দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রীন শেয়ার করবেন তিনি। চিরঞ্জীবী একজন বড়ো মাপের দক্ষিণী সুপারহিরো। বহু দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তিনি। তার ই আপকামিং ছবি গডফাদার এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউডের সল্লু ভাই কে।

Advertisement

শোনা যাচ্ছে কিছুদিনের মধ্যেই সালমান শুটিংয়ের জন্য কাজরাটের এন ডি স্টুডিওতে যাবেন। ছবিটির পরিচালনায় থাকবেন মোহন রাজ। ছবিটিতে সালমান কে চিরঞ্জীবীর সঙ্গে একটি অ্যাকশন সিনে দেখা যাবে। চিরঞ্জীবীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক আগে থেকেই ছিল সালমান খানের। যোগাযোগ ও ছিল তাদের মধ্যে।

Advertisement

বর্তমানে নিজের আপকামিং ছবি ‘টাইগার ৩’ এর শুটিং এ ব্যাস্ত রয়েছেন সালমান খান। এই ছবির শুটিং শেষ হলেই দক্ষিণী সিনেমাটির শুটিং শুরু করবেন বলে জানা গিয়েছে কিন্তু এখনও পর্যন্ত শুটিং শুরুর নির্দিষ্ট কোনো ডেট জানা যায়নি। তবে ভাইজানের দক্ষিণী সিনেমায় পা রাখার কথা শুনে প্রচন্ড খুশি তার অনুরাগীরা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button