বাড়িতে এসেছে নতুন অতিথি,নতুন অতিথির কি নাম রাখলেন আদিত্য নারায়ণ?

বেশ কিছুদিন আগেই বাবা হয়েছেন সঙ্গীত মহারথী উদিত নারায়নের পুত্র আদিত্য নারায়ণ। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর নিজেই জানিয়েছিলেন তিনি। দাদু হওয়ার পর থেকে প্রচন্ড খুশি উদিত নারায়ণ। এবার প্রথম ক্ষুদে কন্যার ছবি শেয়ার করলেন আদিত্য নারায়ণ।

Advertisement

ইনস্টাগ্রামে নিজের মেয়েকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন আদিত্য। ছবিটিতে দেখা যাচ্ছে বাবার কোলে আরামে ঘুমোচ্ছে একরত্তি। ছবির ক্যাপশনে আদিত্য লিখেছেন তিনি খুব ভাগ্যবান এবং ভগবানের আশীর্বাদ হিসেবেই তিনি তার ছোট্ট মেয়েটিকে পেয়েছেন। তিনি আরও বলেছেন যে আপাতত মেয়ের সঙ্গে একান্তে সময় কাটাতে চান তিনি এবং ততদিন পর্যন্ত ডিজিটাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন।

Advertisement

২০২০ সালে শ্বেতা আগরওয়ালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। বিয়ের একবছর ঘুরতেই পরিবারে চলে এলো নতুন সদস্যা। তারা একরত্তির নাম রেখেছেন তিভিষা। এর আগে ইনস্টাগ্রামে প্রেগন্যান্সির নানারকম ফটো শেয়ার করতে দেখা গিয়েছিল এই তারকা দম্পতিকে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Aditya Narayan Jha (@adityanarayanofficial)

Advertisement

Advertisement

ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে পোস্ট করা ছবির ক্যাপশন দেখে বোঝাই যাচ্ছে আপাতত নিজের পরিবারকে সময় দিতে চাইছেন আদিত্য। ছোট্ট মেয়ের সঙ্গে সময় কাটিয়ে পিতৃত্ব উপভোগ করতে চান তিনি। অতএব তিভিষা আসার পর থেকেই যে খুশির মহল তৈরি হয়েছে নারায়ণ পরিবারে তা বোঝাই যাচ্ছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button