এই বলিউড অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন জুবিন নটিয়াল,জেনে নিন তার পরিচয়

হিন্দি সঙ্গীত জগতে জুবিন নটিয়াল একটি উজ্জ্বল নাম। বেশ কিছুদিন ধরেই একের পর এক হিট গান উপহার দিচ্ছেন তিনি। তার অনুরাগীর সংখ্যাও কম নয়। এবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউড অভিনেত্রী নিকিতা দত্তকে বিয়ে করতে চলেছেন তিনি।

Advertisement

নিকিতা বলিউডের প্রথম সারির অভিনেত্রী না হলেও তাকে বিভিন্ন ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ‘কবির সিং’, ‘দি রেড বুল’ ইত্যাদি ছবিতে তার অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। শোনা যায় ‘কবির সিং’ সিনেমার সেটেই তাদের আলাপ হয়। তারপর থেকেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে।

Advertisement

ইনস্টাগ্রামে নিকিতার ফ্যান ফলোয়িং ও কিছু কম নয়। কিছুদিন আগে পাহাড়ে বেড়াতে যাওয়ার একটি ছবি পোস্ট করতে দেখা যায় নিকিতা কে। সেই ছবিতে জুবিন কেও দেখা যায়। ছবি শেয়ার করে ক্যাপশনে নিকিতা লেখেন, তিনি তার আত্মার কিছু অংশ পাহাড়ে রেখে এসেছেন। এই ছবিটিতে জুবিন কে কমেন্ট করতে দেখা যায়।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Nikita Dutta 🦄 (@nikifying)

Advertisement

Advertisement

প্রায়ই জুবিন এবং নিকিতাকে একে অপরের পোস্টে কমেন্ট করতে দেখা যায়। কিছুদিন আগে এক রেস্টুরেন্টে একসাথে দেখা গিয়েছিল দুজনকে। তারপর থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছে এবং জানা যাচ্ছে খুব দ্রুত বিয়ের পিড়িতে বসতে চলেছেন এই দুই তারকা। তবে দুজনের কেউই এখনও তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button