উধাও সমস্ত মাথার চুল,নতুন লুকে অনুরাগীদের চমকে দিলেন রাজপুত্র ইউভান

২০২০ সালে মাতৃত্বের স্বাদ গ্রহন করেছেন বিখ্যাত টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। রাজ ও শুভশ্রীর প্রথম সন্তানের নাম রেখেছিলেন ইউভান। তবে দুবছর পর এখন কিছুটা বড়ো হয়েছে একরত্তি ইউভান। আর নিজের সন্তানের বেড়ে ওঠার প্রতিটি মুহূর্ত ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুগামীদের সাথে নিয়মিত ভাগ করেন সংসদ তথা পরিচালক রাজ চক্রবর্তী ও তার স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী।

Advertisement

দুজনের শেয়ার করা বিভিন্ন ছবিতে ছোট্ট ইউভানকে কখনো দেখা যায় বিভিন্ন রকম দুষ্টুমিতে মেতে উঠতে আবার কখনো দেখা যায় একরাশ মুখে হাসি নিয়ে ধরা দিতে। এভাবেই সারা দিন মেতে থাকে রাজপুত্র ইউভান। ঠিক সেরকমই কিছুদিন আগে একরত্তি ইউভান কে দেখা যাচ্ছিল ছবিতে নিজের দাদুকে চিনতে। তবে সেই ছবিটি কার সে সম্বন্ধে কোনো ধারনা নেই তার। তবে তার অস্পষ্ট মুখ থেকে বেরিয়ে আসছিল ‘দাদা’।

Advertisement

সম্প্রতি ইউভানের মা অর্থাৎ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। যেই ভিডিওটিতে ছোট্ট ইউভানের মাথায় একটিও চুল নেই। সমস্ত কোঁকড়া চুল উড়ে গিয়েছে। তার মাথার সমস্ত চুল কেউ খেয়ে নিয়েছে বলে মনে করছে ছোট্ট ইউভান। নিজের চুল হারিয়ে রীতিমতো সমস্যায় পড়েছে রাজপুত্র। বারবার মাথায় হাত দিয়ে নিজের হারিয়ে যাওয়া চুল খুঁজছে সে।

Advertisement

অভিনেত্রী ছবিটি শেয়ার করে সেটার ক্যাপশনে লিখেছেন,’সব চলে গেল!’ ছোট্ট আদুরে শুভশ্রী পুত্রকে এমন ন্যারা অবস্থায় দেখে হাসির কূলকিনারা পাচ্ছেননা নেটিজেনরা। পাশাপাশি চুল ছাটাই করে তাকে আরো মিষ্টি লাগছে বলে মন্তব্য করেছেন অসংখ্য মানুষ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Advertisement

Advertisement

ভিডিওটি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। হাজার হাজার মানুষ নিজেদের ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্সে।সেরকমই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাও একগাদা ইমোজি পাঠান ইউভানের উদ্দেশ্যে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button