সৌন্দর্যে দিদি দিব্যা ভারতীকেও হার মানাবে তার বোন কায়নাত,রইলো তার আসল পরিচয়

এককালীন নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্যতার নিরিখে একচেটিয়া বলিউডে রাজ করেছিলেন বছর ১৯ এর অভিনেত্রী দিব্যা ভারতী। পেরিয়ে গিয়েছে তিন দশক তবু আজও দিব্যা ভারতীকে ভুলতে পারেনি কেউ। জীবিত অবস্থায় নিজের একটি স্পষ্ট ছাপ ফেলে গিয়েছে বলিউডের অন্দরমহলে। তবে আপনি কি জানেন প্রয়াত অভিনেত্রীর বোন কায়নাত সৌন্দর্যের নিরিখে গোল দিতে পারবে দিব্যা ভারতীকে।

Advertisement

দিব্যা ভারতীর তুতো বোন কায়নাত আরোরা। দিব্যা ভারতীর এই বোন সৌন্দর্যতার নিরিখে নিজের দিদি কে মাত দিলেও নিজের দিদির মতো জনপ্রিয়তা তৈরি করতে পারেনি বলিউডে। তবে বলিউডের পাশাপাশি তামিল, তেলেগু ও কিছু মালায়ালম ছবিতে কাজ করেছেন তিনি। এ ছাড়াও বেশকিছু পাঞ্জাবি সিনেমাতেও দেখা মিলেছে তার।

Advertisement

Advertisement

মূলত মডেলিংয়ের মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন তিনি। বলিউডের খিলাড়ি অর্থাৎ অক্ষয় কুমারের বিপরীতে ‘খাট্টা মিঠা’ সিনেমার মাধ্যমেসিনে ডেবিউ করেছিলেন এই অভিনেত্রী। এরপর ২০১৩ সালে রিলিজ হওয়া ‘গ্ৰ্যান্ড মস্তি’ মুভিতেও অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। ইতিমধ্যে কায়নাত তিনটি বলিউড মুভি, আটটি পাঞ্জাবি মুভি ও একটি মালায়লাম, একটি তেলুগু মুভিতে অভিনয় করার পরও প্রথম সারির একজন অভিনেত্রী হয়ে উঠতে পারেনি তিনি।

Advertisement

Advertisement

শেষবার তাকে দেখা গিয়েছিল একটি পাঞ্জাবি সিনেমায় অভিনয় করতে। তার জন্ম হয়েছিল দেরাদুনে। সেখান থেকে নিজের প্রাথমিক শিক্ষা শেষ করার পর চলে আসেন দিল্লিতে। সেখানে তিনি মার্চেন্ডাইস স্টাডিস নিয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি থেকে ডিগ্রী লাভ করেন। নিজের দিদির মত জনপ্রিয়তা লাভ না করলেও তাকে বেশকিছু নামিদামি ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা মিলেছে বহুবার।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button