মুম্বাইয়ে বিলাসবহুল বাড়ি,রয়েছে একাধিক দামি গাড়ি,শ্রেয়া ঘোষালের সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

ভারতের একজন কিংবদন্তি সুর সম্রাজ্ঞী হলেন লতা মঙ্গেশকর। তবে তার পরেই নাম আসে বর্তমান যুগের গায়িকা শ্রেয়া ঘোষালের। ইতিমধ্যে ২০ টিরও বেশি ভাষায় প্রায় ২৪০৫ টি গান দিয়ে ফেলেছেন ভারতের বিখ্যাত সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল। এর মধ্যে ১১০০ টি গান শুধুমাত্র হিন্দিতেই গেয়েছেন। তবে আপনি কি জানেন এই বিখ্যাত তারকা সঙ্গীতশিল্পীর বর্তমান সম্পত্তির মূল্য কত? আসুন তবে জেনে নেওয়া যাক।

Advertisement

১৯৮৪ সালের ১২ ই মার্চ পশ্চিমবঙ্গের বহরমপুর এ জন্মগ্রহণ করেন তিনি। তবে বর্তমানে কাজের সূত্রে পাকাপাকিভাবে মহারাষ্ট্রের মুম্বাইয়ের বাসিন্দা তিনি। তবে মাঝে মধ্যেই কলকাতাতেও আসা যাওয়া হয় তার। বর্তমানে কলকাতায় তার মা-বাবা থাকেন। ১৯৯৮ সালে প্রথম সংগীত জগতে পা রাখেন তিনি। এরপর আর কোনদিন পেছনে ফিরে তাকাতে হয়নি শ্রেয়াকে।

Advertisement

সংগীতের রানী শ্রেয়া ঘোষালের মোট সম্পত্তির পরিমাণ বর্তমানে প্রায় ২৫ মিলিয়ন ডলার। যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৮৫ কোটি টাকা। শ্রেয়া ঘোষাল প্রতিটি গানে মাথাপিছু ২০-২৫ লক্ষ টাকা পারিশ্রমিক হিসেবে নেন। এছাড়াও প্রতি মাসে ১ কোটি টাকার ওপরে তিনি আয় করেন ব্র্যান্ড ও বিভিন্ন লাইভ শো থেকে।

Advertisement

Advertisement

এর পাশাপাশি মুম্বাইতে একটি বিলাসবহুল বাড়ি রয়েছে তার। পেশায় একজন ব্যবসায়ী শিলাদিত্য মুখোপাধ্যায় কে বিয়ে করেছেন তিনি। সম্প্রতি তাদের একটি সন্তান হয়েছে। কিছুদিন আগে তাদের সন্তানের ছবি সকলের সাথে শেয়ার করেছেন গায়িকা। অর্থাৎ বর্তমানে গানের পাশাপাশি স্বামী এবং সন্তানকে নিয়ে সুখের সংসার তার।

Advertisement

Advertisement

শ্রেয়াও শিলাদিত্য ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারা দুজনেই মুম্বাইতে থাকেন কাজের সূত্রে। বিলাসবহুল বাড়ির পাশাপাশি BMW, Mercedes C Class এর মতো দামি ব্র্যান্ডের গাড়ি রয়েছে গায়িকার সংগ্রহে। তবে অভিনেত্রীর কন্ঠের গান শুনে যে কেউ তাকে ‘লতাজি জুনিয়র’ হিসেবে আখ্যা দেবেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button