বাংলাদেশে গিয়ে ‘দুষ্টু পোলাপান’ গানে উদ্দাম নাচ সানি লিওনির,ভাইরাল ভিডিও

ভারতের প্রতিবেশী দেশ বাংলাদেশে প্রবেশ করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে বলিউডের সানি লিওনি কে। তবে সে সব এখন অতীত। বাংলাদেশে পা রেখেই বেশ উচ্ছ্বসিত মেজাজে দেখা গেল অভিনেত্রীকে। ‘দুষ্টু পোলাপান’ গানে উদ্দাম নাচলেন কোমর দুলিয়ে।

Advertisement

গতকাল শনিবার স্বামী ড্যানিয়েলকে নিয়ে ঢাকায় নামেন সানি লিওনি। এরপর ঢাকার বসুন্ধরার ৩০০ ফুট এলাকায় শেফ কনভেনশন হলে যান তিনি। সেখানে তিনি গান বাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও চেয়ারপারসন ফারজানা মুন্নীর মেয়ে নাজিশ আরমানের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। সেই অনুষ্ঠানেই বাংলাদেশী গান ‘দুষ্টু পোলাপান’ এ কোমর দুলিয়ে উদ্দাম নাচলেন তিনি।

Advertisement

বাংলাদেশের একটি প্রযোজনা সংস্থা টিএম রেকর্ডসেল ব্যানারে গত বছরের ডিসেম্বর মাসে রিলিজ হয় এই গানটি। এই গানটি গেয়েছেন বাংলাদেশের বিখ্যাত সংগীত শিল্পী ফাতিমা তুজ জোহরা। যেটার মিউজিক ভিডিওতে রয়েছেন সানি। এছাড়াও সেই অনুষ্ঠানে সে দেশের বেশ কয়েকজন আমন্ত্রিত শিল্পী সানির সাথে নাচে যোগ দেয়। সানির সেই নাচের ভিডিওটি বর্তমানে বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

এছাড়াও আজ রবিবার ঢাকার একটি নামী রেস্তোরায় রয়েছে তার অনুষ্ঠান। সেখানে সানি লিওনের সাথে নার্গিসের যোগ দেওয়ার কথা রয়েছে। প্রসঙ্গত অভিনেত্রীর বাংলাদেশ ভিসা বাতিল নিয়ে বেশ কয়েকদিন ধরে শুরু হয়েছিল চর্চা। কিন্তু এরই মাঝে সকলকে হঠাৎ চমকে দিয়ে বাংলাদেশের পদার্পণ করেন অভিনেত্রী সানি লিওনি।

Advertisement

অন্যদিকে সানি লিওনের বাংলাদেশে আসার খবর প্রকাশ্যে আসার পর সে দেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রক জানায় তিনি ওয়ার্ক পারমিট নিয়ে বাংলাদেশে আসেনি। যেহেতু তিনি টুরিস্ট ভিসায় পারিবারিক প্রয়োজনে ঢাকায় এসেছেন তাই তিনি কোনরকম শুটিংয়ের কাজ করতে পারবেন না সানি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button