সানার জন্য দুশ্চিন্তা হয়,দাদাগিরির মঞ্চে মেয়েকে নিয়ে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় শো দাদাগিরি। দেখতে দেখতে এবছর ৯ নম্বর সিজনে পা দিয়েছে শো টি। আর এই শো এর এতো পরিমাণে জনপ্রিয়তার প্রধান কারণ শো এর সঞ্চালক স্বয়ং দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলি। তার সঞ্চালনায় দাদাগিরির প্রত্যেকটি এপিসোডই জমজমাট।

Advertisement

প্রতিদিন ই নতুন নতুন চমক থাকে দাদাগিরির মঞ্চে। সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে সেলিব্রিটিদের কেও অংশ নিতে দেখা যায় এই কুইজ রিয়ালিটি শো এ। প্রতিযোগীদের নানান প্রশ্নের মাধ্যমে জর্জরিত করে ফেলেন মহারাজ। তবে প্রতিযোগীরা ও কিন্তু মাঝে মাঝে দাদা কে প্রশ্ন করতে ছাড়েন না।

Advertisement

সম্প্রতি জি বাংলার অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলা প্রতিযোগীর ইমোজি প্রশ্নের উত্তর দিচ্ছেন দাদা। সেখানেই মহিলাটি একটি গোলাপ হাতে ইমোজি দেখিয়ে সেটি কাকে দেবেন এমন প্রশ্ন করলে দাদা উত্তর দেন অনেককেই তো দাওয়া যায় কিন্তু দাওয়া যাবেনা। অগত্যা ম্যাডামকে ই দিতে হবে। দাদার এমন উত্তরে হেসে ফেলেন সেটে উপস্থিত সকলে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

Advertisement

এর পরের প্রশ্ন টি ছিল কিসের চিন্তায় রাতে ঘুম আসেনা। সেই প্রশ্নের উত্তরে দাদা বলেন সানা অর্থাৎ তার মেয়ে ও তার স্ত্রী বিদেশে থাকেন সানার পড়াশোনার সূত্রে। সেখানে মা থাকায় সমস্যা সানার। কিছুদিন পর পরই সে ফোন করে জিজ্ঞেস করে মা কবে বাড়ি যাবে। মজার ছলে দাদা আরও বলেন যে সানা প্রচন্ড বিগড়ে গিয়েছে এবং তার জন্যই চিন্তা হয়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button