এবার স্বামী সুবান রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াসা

ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা। প্রথম সিরিয়ালের মাধ্যমেই তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। অভিনয়ে আসার আগে থেকেই বিবাহিত ছিলেন তিনি। তার স্বামী জনপ্রিয় অভিনেতা সুবান রায়। তাদের জুটিও বেশ জনপ্রিয় ছিল টলিপাড়ায়। তবে এবার এই জুটির মধ্যেই ধরলো ফাটল।

Advertisement

তিয়াসা এবং সুবানের সম্পর্ক নিয়ে এর আগেও টলিপাড়ায় গুঞ্জন উঠেছিল। এও শোনা গিয়েছিল যে বিচ্ছেদের কথা ভাবছেন তারা। তবে সেবার সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন তিয়াসা। কিন্তু এবার সত্যিই বিচ্ছেদের পথে হাঁটলেন তারা। তিয়াসার মতে দুজনের মতামতের মধ্যে অমিল থাকার কারণে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছিল।

Advertisement

Advertisement

দুজনের মধ্যে মতের মিল না থাকায় তারা স্বেচ্ছায় মিউচুয়াল ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। তিয়াসার মতে দুজন মানুষের মধ্যে মতের অমিল হতেই পারে। এতে অস্বাভাবিকের কিছু নেই। স্বামী স্ত্রীর সম্পর্ক শেষ হয়ে গেলেও তাদের মধ্যে বন্ধুত্ব অটুট থাকবে এমনটাই জানিয়েছেন তিয়াসা।

Advertisement

কিছু দিন আগে শোনা যাচ্ছিল তিয়াসার প্রচুর পরিমাণে জনপ্রিয়তা এবং সাফল্য মেনে নিতে পারেননি তার স্বামী সুবান রায়। পেশাগত হিংসার জেরেই তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে এবং এক সময় তা ডিভোর্সের পর্যায়ে পৌঁছায়। তবে স্বামীর বিরুদ্ধে কোনোরকম বাজে মন্তব্য করেননি তিয়াসা এবং তিনি এও বলেছেন একে অপরকে কাদা ছোড়াছুড়ি করতে চান না তারা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button