সৌন্দর্যে বলিউড নায়িকাদের থেকে কোনো অংশে কম নয় কপিল শর্মা শো এর সুনীল গ্রোভারের স্ত্রী আরতি,দেখুন ছবি

বর্তমানে ভারতের জনপ্রিয় কমেডি শো হলো ‘কপিল শর্মা শো’। এই শো এর মাধ্যমেই দর্শকদের আনন্দ দিয়ে থাকেন সুনীল গ্রোভার। ‘ডক্টর মাশুর গুলাটি’ ও ‘রিংকু ভাবী’ এই দুই চরিত্রের মধ্যে দিয়ে তিনি গোটা দেশবাসীর মন জয় করে নিয়েছেন। নানারকম মজার জোকস এর মাধ্যমে দর্শকদের হাসানোই তার কাজ। তবে বিভিন্ন সিনেমাতেও তার অভিনয় মন কেড়েছে দর্শকদের।

Advertisement

তবে সুনীলের স্ত্রীর নাম হয়তো অনেকেরই অজানা। তার স্ত্রীর নাম আরতি গ্রোভার। লাইম লাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন আরতি। তার নিজস্ব একটি পরিচয় ও রয়েছে। পেশায় তিনি একজন ইন্টেরিয়র ডিজাইনার।

Advertisement

Advertisement

তবে লাইম লাইট থেকে দূরে থাকলেও আরতির সৌন্দর্য বলিউড নায়িকাদের থেকে কোনো অংশে কম নয়। সৌন্দর্যের দিক থেকে যে কোনো বলিউড নায়িকাকে টেক্কা দেবেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তেমন এক্টিভ না থাকলেও মাঝে মধ্যেই তাকে তার স্বামী সুনীল গ্রোভারের সঙ্গে নানা জায়গায় দেখতে পাওয়া যায়। তাদের একটি পুত্র সন্তান ও রয়েছে। যার নাম মোহন গ্রোভার।

Advertisement

Advertisement

এক ইন্টারভিউ তে সুনীল জানিয়েছিলেন তিনি যেসব জোকস কপিল শর্মা শো এ শোনান সেসব প্রথমে তিনি তার স্ত্রী এবং ছেলেকে শোনান। তিনি এও জানিয়েছিলেন বরাবরই লাইম লাইট থেকে দূরে থাকতে ভালোবাসেন তার স্ত্রী এবং সে একা হাতে তাদের সংসার এবং নিজের ডিজাইনারের পেশা সামলান।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button