আজকের রাশিফল রবিবার ১৩ ই মার্চ ২০২২

মেষ রাশি- বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে হতাশা দেখা দেবে। চাকরিজীবীরা পদস্ত কর্মকর্তার সাথে বিরোধ এড়িয়ে চলতে চেষ্টা করবেন। রাজনৈতিক ও সামাজিক কাজে দূর্ণামের আশঙ্কা রয়েছে। কোনো বন্ধুর কাছ থেকে অপ্রত্যাশিতভাবে আর্থিক সহায়তা পেতে পারেন। অধস্তনদের দেওয়া ভুল তথ্য সম্পর্কে সতর্ক থাকুন। সবাইকে নিয়ে দূরের কোনো দর্শনীয় স্থানে বেড়াতে গেলে পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে।

Advertisement

বৃষ রাশি- আজ কর্মস্থলে আপনার সফলতা রয়েছে। তাই দেরি না করে কাজে লেগে পড়ুন। বিদেশ যাত্রার ক্ষেত্রে কিছু অনাকাঙ্খিত বাধা বিপত্তির শিকার হতে হবে আজ। পিতার সাথে অকারণে ভুল বোঝাবুঝির সম্মূখীন হতে পারেন। ব্যবসায়ীদের আজ নতুন কাজের দিক উন্মোচিত হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিরোধ মিটিয়ে ফেলার চেষ্টায় সুফল পাবেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। শিল্পকলার ক্ষেত্রে জড়িতদের আজ বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

মিথুন রাশি- মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি বাধা বিপত্তির। পাওনাদারের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। আজ আপনার কোনো কাজেই উদাসীন থাকা বিপদের কারণ হতে পারে। কারিগরি ও সৃজনশীল কাজে কাছের লোকের সহযোগিতায় অগ্রগতি হতে পারে। পরিবারের সবাইকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

Advertisement

কর্কট রাশি- আজ কাজ শুরু করার আগে ধর্মীয় বিষয় পালন করার চেষ্টা আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। খেল তামাশা থেকে দূরে থাকুন। ভুলেও বাজি ধরবেন না। বাজিতে হেরে যাওয়ার সম্ভাবনাই বেশি। আত্মীয় সমাগমের কারণে ব্যয় বৃদ্ধি পাওয়ার লক্ষণ রয়েছে। পাওনা টাকা আদায়ের ক্ষেত্রে যোগাযোগ শুভ। বিকালে শরীর কিছুটা খারাপ যেতে পারে।

Advertisement

সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা শত্রুতার শিকার হতে হবেন। কোনো সম্পত্তিজনিত বিষয় নিয়ে জটিলতা বেড়ে যেতে পারে,তবে পুরোনো কোনো বন্ধু এ ব্যাপারে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। প্রেম-রোমান্সের ইতিবাচক দিকের কারণে মন ও মানসিকতা উৎফুল্ল হয়ে উঠতে পারে।

Advertisement

কন্যা রাশি- কন্যার জাতক জাতিকার প্রেম ও রোমান্সে ঝামেলা হবার আশঙ্কা। প্রেমিক বা প্রেমিকার বন্ধুর কারণে প্রেমে ঝামেলা হতে পারে। পরীক্ষার্থী সন্তানের পরাশোনা নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। কর্মস্থলে কাজ সম্পাদনে আজ একটু অসতর্ক হলে কেলেঙ্কারির আশঙ্কা রয়েছে। বন্ধুদের কথায় বিশ্বাস স্থাপনের আগে বিষয়টি সম্পর্কে ভালোভাবে জেনে নিন। প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন।

Advertisement

তুলা রাশি- আজ তুলা রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। যদিও পারিবারিক পরিবেশ কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। বিকালের দিকে প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার সুযোগ আসতে পারে। শিল্পী সৃজনশীল পেশাজীবীরা রাতে কোনো কাজের চুক্তি করতে পারেন। কোনো ব্যাপারেই আজ অতি উৎসাহ প্রকাশ করা থেকে বিরত থাকুন। তা না হলে জটিলতায় পড়ে যেতে পারেন। বিদেশে বসবাসরত ব্যবসায়ীরা তাদের ব্যবসার ক্ষেত্র বাড়ানোর সুযোগ পাবেন। আজ আপনার মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

Advertisement

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি রহস্যজনক ঝামেলার। বাড়িতে ছোটো ভাই বোনের সাথে ভুল বোঝাবুঝিতে জড়িয়ে পরতে পারেন। কর্মস্থলে সহযোগিদের মধ্যে কেউ আজ প্রতিহিংসা পরায়ণ হয়ে উঠতে পারে। ব্যবসায়ীদের কেউ কেউ ব্যবসা সংক্রান্ত কাজে বিদেশ যেতে পারেন। উত্তেজনা পরিহার করে সমস্যার সমাধানে ভেবেচিন্তে উদ্যোগ নিন।

Advertisement

ধনু রাশি- আর্থিক অনিশ্চয়তায় পড়তে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হবে না। বিবাহিত জীবনের সমস্যাগুলো সমঝোতার জন্য আজ নিজ থেকেই উদ্যোগ নিতে পারেন। অন্যের ব্যাপারে স্বেচ্ছায় নাক গলাতে গেলে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। নৌপথে চলাচলের সময় সাবধানে থাকবেন। বিকেলের দিকে ছোট ভাই-বোনের জন্য সুসংবাদ পেতে পারেন।

Advertisement

মকর রাশি- কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। তবে যাচাই না করে আজ কাউকে নতুন কোনো দায়িত্ব দেবেন না। পুরোনো কোনো সমস্যার সমাধানে প্রিয়জনের সহায়তা কাজে লাগবে। শরীর খুব একটা ভালো যাবে না। এলার্জী বা ঠান্ডার সমস্যায় ভুগতে পারেন। নিজের স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকুন ও প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। বিকেলের দিকে কোনো উৎস থেকে হাতে টাকা আসতে পারে।

Advertisement

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল বলা যায়। বৈদেশিক কাজ কর্মে কোনো আইনগত জটিলতা দেখা দিতে পারে। সাংসারিক বিষয়ে বন্ধুর সাহায্য পেতে পারেন। কর্মস্থলে হোক আর ব্যবসা ক্ষেত্রেই হোক কারও ওপর কোনো কাজেরই দায়িত্ব অর্পণ করা একদম ঠিক হবে না। প্রেমিকদের জন্য দিনটি শুভ এবং আড্ডায় ও আলাপচারিতায় সময়টা আনন্দের মধ্য দিয়ে কেটে যেতে পারে।

Advertisement

মীন রাশি- মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রিত। কোনো বন্ধুর কাছ থেকে কিছু অর্থ ধার পেতে পারেন। ব্যবসায়িক কাজে দূরে ভ্রমনের যোগ। রোমান্টিক বিষয়ে অকারণে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন। উত্তেজনার কারণে আজ প্রাপ্তিযোগে সমস্যা সৃষ্টি হতে পারে। যাচাই না করে আজ কাউকে কোনো দায়িত্ব দেবেন না। নিজের স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকুন ও প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button