ধারাবাহিকে বিরাট সাফল্যের পর এবার বড়ো পর্দায় মূখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘গুনগুন’

ধারাবাহিক জগতের এক অন্যতম জনপ্রিয় ও পরিচিত মুখ হলেন অভিনেত্রী তৃণা সাহা। বিশেষ করে স্টার জলসায় সম্প্রচারিত ‘খড়কুটো’ ধারাবাহিক থেকে তার জনপ্রিয়তা তুঙ্গে। তবে এর আগেও বেশকিছু সিনেমার পার্শ্ব চরিত্র ও ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে এবার ধারাবাহিক থেকে সোজা বড়ো পর্দায় মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী তৃণা।

Advertisement

জানা গিয়েছে পরিচালক অরিন্দম শীলের আপকামিং রহস্য-রোমাঞ্চ সিনেমা ‘ইস্কাবনের বিবি’র মূখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। শহরের একটি অসৎ হাসপাতালের গল্প নিয়ে তৈরি হচ্ছে এই নতুন সিনেমা। যেখানে রহস্য উদঘাটন করতে দেখা যাবে অভিনেত্রী তৃণা সাহা ও অরুণিমা ঘোষ কে।

Advertisement

সমাজকে অবশ্যসম্ভাবী ধ্বংসের হাত থেকে রক্ষা করতে নিজেরাই অপরাধী হয়ে উঠবেন দুজনে এবং সেখানেই রয়েছে আসল চমক। অপরাধীর চরিত্রে নিজেরা অপরাধের নোংরা মুখোশ খুলে দেবে দুজনে। এমনটাই নাকি গল্প বলে দাবি করেছে পরিচালক।

Advertisement

Advertisement

একটি সাংবাদিক সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন,“ পরিবারের গল্প কিংবা সেই এক ধাঁচের গোয়েন্দা গল্পের বাইরে আমি একটু অন্য রকমের থ্রিলার করব ঠিক করি। যেমন খেলা যখনের কাজ শেষ করেছি।” পাশাপাশি তিনি জানিয়েছেন এই ছবির শুটিং শুরু হবে আগামী মাসে।

Advertisement

কলকাতার পাশাপাশি দক্ষিণবঙ্গের বেশকিছু জায়গায় চলবে সিনেমার শুটিং। পরিচালক অরিন্দম শীলের পাশাপাশি সিনেমার সংগীত পরিচালনার কাজে রয়েছেন বিক্রম ঘোষ এবং সিনেমাটোগ্রাফির কাজ করছেন মধুরা পালিত। তবে এটি তার প্রথম বড়ো পর্দার মূখ্য চরিত্র বললে ভুল হবে এর আগেও অভিনেত্রী তৃণা সাহা ‘থাই কারি’ সিনেমায় মূখ্য চরিত্রে কাজ করেছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button