কুম্ভে প্রবেশ বুধের,আর্থিক ক্ষতি হবে এই ৫ রাশির জাতকদের

গত ৬ মার্চ রবিবার কুম্ভে প্রবেশ করেছে বুধ এবং ১৮ দিন এই রাশিতেই অবস্থান করবে বুধ। চলতি মাসের ২৫ তারিখ কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে বুধ। এই ১৮ দিন বুধ বৃহস্পতি এবং সূর্যের সাথে অবস্থান করবে। ফলে সূর্য এবং বুধ একসাথে ১৪ তারিখ একটি শুভ পরিস্থিতি তৈরি করবে এবং ১৪ থেকে ১৮ তারিখের মধ্যে বৃহস্পতি এবং বুধের থাকার ফলে অর্থনীতিতে একটি বড় পরিবর্তন আনবে।

Advertisement

তবে বুধের এই অবস্থান পরিবর্তনের ফলে অনেক রাশির জাতক-জাতিকাদের জীবনে খারাপ প্রভাব ফেলবে। আসুন তবে জেনে নেওয়া যাক কুম্ভ রাশিতে বুধের যোগাযোগ এর ফলে কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

Advertisement

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের তৃতীয় ঘরের অধিপতি হল বুধ। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মনে করা হচ্ছে বুধের অবস্থান পরিবর্তনের ফলে পেশাগত জীবনে কোন ষড়যন্ত্রের শিকার হবেন এই রাশির জাতক-জাতিকারা। শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্ক এই সময়ে উন্নতি হবে। এর থেকে প্রতিকার পেতে একটি তুলসী গাছ লাগাতে পারেন।

Advertisement

কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের প্রথম ও দশম ঘরের অধিপতি হিসেবে মনে করা হয় বুধ কে।‌ ট্রানজিটের সময় বুধ কন্যা রাশির ষষ্ঠম ঘরে প্রবেশ করছে। ফলে এই সময় আপনাকে আর্থিক দিক থেকে সাবধান থাকতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। রাগের কারণে সমস্যায় পড়বেন।

Advertisement

ধনু রাশি- ধনু রাশির সপ্তম ঘরের অতিপতি হলো বুধ। ট্রানজিটের সময় টাকা-পয়সা লেনদেনে বিশেষভাবে সাবধান থাকতে হবে। তবে বৈবাহিক জীবন সুখের হবে। এই সময় জীবনসঙ্গীর যত্ন নেওয়া বিশেষভাবে জরুরি। সঠিক সুযোগ হাতছাড়া করলে চলবে না।

Advertisement

কুম্ভ রাশি- বুধকে কুম্ভ রাশির পঞ্চম এবং অষ্টম ঘরের অধিপতি বলে মনে করা হয়। ফলের ট্রানজিটের সময় কিছু শুভ ও কিছু অশুভ প্রভাব পড়বে এই রাশির জাতক-জাতিকাদের উপর। প্রেমের ক্ষেত্রে শুভ ফল পাবেন। সঠিক সুযোগগুলো ঠিকমতো বেছে নিতে হবে। প্রেম বিবাহ পর্যন্ত গড়িয়ে যেতে পারে। ব্যবসায় সাবধানতার সাথে লেনদেন করতে হবে।

Advertisement

মীন রাশি- মীন রাশির চতুর্থ ঘরের অধিপতি বুধ। ফলে এই সময় ব্যবসায়ীদের বিশেষ করে সাবধান থাকতে হবে। শিক্ষার দিক থেকে এই সময়টা চমৎকার হতে চলেছে। জীবন সাথীর সাথে শারীরিক দূরত্ব বাড়তে পারে। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা প্রবল।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button