নেই স্বামী ও সন্তান,তাহলে কে হবে অভিনেত্রী রেখার ৩০৭ কোটি টাকার সম্পত্তির মালিক?

বলিউডের অত্যন্ত জনপ্রিয় এবং পুরনো অভিনেত্রী হলেন রেখা। বয়স প্রায় ৬৭ তবে দেখে বোঝার উপায় নেই। একটা সময় অভিনয়ের মাধ্যমে লাখো মানুষের মন জয় করেছেন তিনি। তবে তার ব্যাক্তিগত জীবন নিয়ে সেরকম তথ্য জানা যায়না। তিনি কোনোদিন বিয়ে করেননি বলেই জানা যায়।

Advertisement

তবে এমনও শোনা যায় যে ব্যাবসায়ী মুকেশ আগারওয়ালের সঙ্গে ১৯৯০ সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু সম্পর্ক ভালো না হওয়ায় কিছুদিনের মধ্যেই তা শেষ করে দিতে হয়। বর্তমানে স্বামী, সন্তান কেউই নেই রেখার। এর ফলেই তার অনুরাগীদের মনে একটা প্রশ্ন বারবার তৈরী হয় যে রেখার এত বিশাল সম্পত্তির মালিকানা কে বা কারা পাবেন।

Advertisement

Advertisement

আমরা সকলেই জানি যে সেলিব্রিটিরা প্রচুর স্থাবর অস্থাবর সম্পত্তির অধিকারী হন। তেমনি রেখাও অনেক সম্পত্তির মালকিন। তার প্রায় ৪০ মিলিয়ন অর্থাৎ ৩০৭ কোটি টাকার বেশি সম্পত্তি রয়েছে। জানা যায় রেখার সম্পত্তির একটা অংশ পাবেন তার বহু দিনের সেক্রেটারি ফারজানা। ৩২ বছর ধরে তিনি রেখার সঙ্গে কাজ করছেন। সবসময় ছায়ার মতন রেখার সঙ্গে থাকেন তিনি। রেখা তাকে অনেক বিশ্বাস করেন।

Advertisement

আরোও শোনা যায় যে তার সম্পত্তির আরও কিছুটা অংশ তিনি চ্যারিটি তে দান করবেন। গরীব ও দুস্থ শিশু দের কল্যাণের কথা ভেবেই তিনি এমনটা করবেন বলে যানা যায়। তবে এসবই শোনা কথা। রেখা কে এসব নিয়ে কোনোদিন মুখ খুলতে দেখা যায়নি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button