প্রিয়াঙ্কা-নিকের বাড়িতে এলো নতুন সদস্য,আনন্দে আত্মহারা অভিনেত্রী

 

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর অভিনয়ের দক্ষতা সম্পর্কে সকলেই অবগত। ২০০২ সালে মিস ওয়ার্ল্ড এর খেতাব জয় করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা এরপরেই পা রাখেন চলচ্চিত্র জগতে। ‘দা হিরো’ নামক সিনেমাটি ছিল প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম অভিনীত সিনেমা। তবে এখন তাকে সেভাবে অভিনয় করতে দেখা যায় না।

Advertisement

২০১৮ সালে মার্কিন পপ সিঙ্গার নিক জোন্সের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা।‌ এর পরেই বলিউডকে ছেড়ে হলিউডে পা রাখেন অভিনেত্রী। বর্তমানে হলিউড ই অভিনেত্রীর আস্তানা। তিনি বর্তমানে পাকাপাকি ভাবে মার্কিন নাগরিক। নিক জোন্সের হাত ধরেই গ্ৰীন কার্ডের অংশীদার হয়েছেন তিনি। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে নেটিজেনদের মধ্যে কৌতুহলের শেষ নেই।

Advertisement

তবে সম্প্রতি প্রিয়াঙ্কা-নিকের বাড়িতে এসেছে নতুন সদস্য। এখন তাদের নিয়েই রীতিমতো উত্তেজিত সমস্ত নেট নাগরিকরা। সম্প্রতি তাদের আমেরিকার লস এঞ্জেলেসের বাড়ির একটি ছবি দিয়েছেন অভিনেত্রী। আর সেখানেই দেখা মিলেছে প্রিয়াঙ্কা-নিকের বাড়ির দুই নতুন সদস্যের।

Advertisement

ছবিগুলোতে দেখা যাচ্ছে অভিনেত্রীর সাথে রয়েছে দুজন সারমেয়। একজনের নাম ডায়না ও অন্যজনের নাম পান্ডা। তবে,ডায়নাকে রাস্তা থেকেই দত্তক নিয়েছে বলে জানান অভিনেত্রী প্রিয়াঙ্কা। পাশাপাশি তার বিষয়ে গল্প ও শুনিয়েছেন তার অনুগামীদের সাথে। এদের পাশাপাশি আরও দুজন সদস্য এসেছে তাদের বাড়িতে। যারা দিব্যি তার বাড়ির সুইমিং পুলে খেলে বেড়াচ্ছে।

Advertisement

Advertisement

তাদের একটি ছবি স্টোরিতে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,’মনে হয় নতুন পোষ্য? কিন্তু তারা কারা? তারা আসলে হল দুটো হাঁস। ছবির পাশাপাশি একটি ভিডিও ও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তার ভিডিও-ছবি দেখার পর প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুগামীরা। সম্প্রতি এই নতুন পোষ্যদের ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button