বছরের ‘সেরা শক্তিশালী নারী’র পুরষ্কার পেলেন অভিনেত্রী নুসরাত জাহান,সাফল্যের কথা শেয়ার করলেন গর্বিত যশ

 

Advertisement

গত বছর নিজের জীবনের বিভিন্ন কারণের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং-এ উঠৈ এসেছিলেন বিখ্যাত জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। প্রাক্তন স্বামী নিখিল জৈন-এর সাথে বিবাহ বিচ্ছেদ এর ঘটনা থেকে শুরু করে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে সম্পর্ক জড়ানো এবং কিছুদিন পরেই এক পুত্রসন্তানের জন্ম দেওয়া এসব কিছুর কারণেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী নুসরাত।

Advertisement

তবে অভিনেত্রীর বরাবরের দাবি তিনি সোশ্যাল মিডিয়ার মানুষজনের কথায় কোনোভাবেই পাত্তা দেন না। বরং সেসব ভুলে নিজের জীবনে এগিয়ে যেতে পছন্দ করেন তিনি। গতবছর অভিনেত্রী যেভাবে সবকিছু সামলে আবার পাল্টা ঘুরে দাঁড়িয়েছেন সেসব অভিজ্ঞতাকে সম্মান জানানোর জন্য এবার টাইমস পাওয়ার ওমেন অ্যাওয়ার্ড এর পক্ষ থেকে এবছরের সেরা শক্তিশালী নারীর উপাধি প্রেরণ করা হয়েছে অভিনেত্রী নুসরাত জাহানকে।

Advertisement

এদিন তার এই বিরাট সাফল্যের কথা খোদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রীর স্বামী অর্থাৎ অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেত্রী নুসরাতের সাথে নিজেদের একটি ছবি শেয়ার করে খুবই আনন্দের সাথে নিজের অনুগামীদের জানিয়েছেন স্ত্রীর সাফল্যের কথা। সাথে তিনি লিখেছেন,অভিনেত্রী এভাবেই যেন আরো শক্তিশালী হয়ে ওঠেন। অভিনেত্রীর পাশাপাশি খুশি তার অনুগামীরাও।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Advertisement

Advertisement

অনুগামীদের একাংশ তাকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন তিনি তার হারানো সম্মান ফিরে পাবেন এভাবেই। প্রসঙ্গত নুসরাত একজন অভিনেত্রীর পাশাপাশি একজন রাজনৈতিক ব্যাক্তিত্ব। তিনি তৃণমূল কংগ্রেসের একজন সাংসদ।‌ পাশাপাশি রেডিও জকি হিসেবেও নিযুক্ত হয়েছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button