‘ডোনা এখনও আমার জামাকাপড় ইস্ত্রি করে দেয়’-সৌরভ গাঙ্গুলি

 

Advertisement

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় শো ‘দাদাগিরি’। দেখতে দেখতে এবছর ৯ নম্বর সিজনে পা দিয়ে দিয়েছে শো টি। এত বছর ধরে অপ্রতিরোধ্য ভাবে চলে আসছে এই জনপ্রিয় কুইজ রিয়ালিটি শো। আর এই শো এর সাফল্যের প্রধান কারণ হলো শো এর সঞ্চালক স্বয়ং সৌরভ গাঙ্গুলি। তার অনবদ্য সঞ্চালনার জন্যই এতদিন ধরে চলে আসছে জনপ্রিয় এই শো টি।

Advertisement

মাঝেমাঝে এই শো তে সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে ছোটপর্দার অনেক অভিনেতা ও অভিনেত্রীদেরও অংশ নিতে দেখা যায়। এবার সেরকমই দাদাগিরির মঞ্চে দেখা গেছিলো জি বাংলারই একটি জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এর টিম। সেই ধারাবাহিকের সদস্যদের সাথেই সেদিন দাদাকে মজার আড্ডা দিতে দেখা যায়।

Advertisement

এই ধারাবাহিকেরই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহা। তার সঙ্গেই মজার গল্প করতে দেখা যায় দাদাকে। বরাবরই মজার মানুষ মানসী সিনহা। তাকে বিভিন্ন মজার চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এর আগেও দাদাগিরির মঞ্চে তার সঙ্গে দাদার মজার কথোপকথন দেখেছেন দর্শকেরা।

Advertisement

এবার সেরকমই কথায় কথায় দাদা বলেন যে মানসী দির স্বামী এখনও ধুতি পাঞ্জাবি পড়েন এবং সেই ধুতিতে চুনোট করে দেন মানসী দি নিজেই। একথার উত্তরে মানসী না বলায় দাদা বলেন দিলেই বা কি, ডোনা এখনও আমার জামাকাপড় ইস্ত্রি করে দেয়। এরপর মানসী দি বলেন ওহ তাহলে ডোনা অনেক ভালো বউ। দাদার এই কথায় নতুন করেই তাদের প্রেমে পড়েছেন দাদা-বৌদির ফ্যানেরা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button