দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানলেন দিব্যা-বরুণ

 

Advertisement

বিগবস ওটিটি এর উইনার দিব্যা আগরওয়াল। বেশ জনপ্রিয় তিনি সোশ্যাল মিডিয়াতেও। তার আগে এম টিভির একটি রিয়ালিটি শো ‘এস অফ স্পেসে’ তাকে এবং বরুণকে একসাথে দেখা গিয়েছিল। সেখানেও বিজয়ী হয়েছিলেন দিব্যা। সেই শো এর মাধ্যমেই দুজনের সম্পর্কের সূত্রপাত হয়েছিল।

Advertisement

তারপর নিজেদের মধ্যে ভালোবাসার খবর জানিয়েছিলেন নিজেরাই। বরাবর নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা ছিলেন তারা। একসাথে লিভ ইন এও ছিলেন দুজনে। ইনস্টাগ্রামে নিয়মিত ভালোবাসা ভরা ছবিও পোস্ট করতেন। যা তাদের ভক্তরা খুব পছন্দও করতো। অনেকের মতেই বেস্ট জোরি ছিলেন বরুণ দিব্যার এই যুগল।

Advertisement

এদিন দিব্যা নিজেই একটি পোস্টের মাধ্যমে ব্রেক আপের কথা জানান। অনেক লম্বা একটি বিবৃতির মাধ্যমে তিনি লেখেন জীবন টা একটা সার্কাস এর মতন। নিজে খারাপ থেকেও প্রতিনিয়ত অন্যকে খুশি রাখার চেষ্টা করতে হচ্ছে। বরুণের উদ্দেশে তিনি বলেন যে তার সঙ্গে কাটানো সমস্ত ভালো মুহূর্ত সারাজীবন মনে রাখবেন তিনি। মানুষ হিসেবেও তিনি বরুণ কে ভালো বলেছেন এবং জানিয়েছেন প্রেমের সম্পর্ক শেষ হলেও বন্ধুত্ব চিরকাল থাকবে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Divya Agarwal Fanpage🦋 (@divyagarwal15)

Advertisement

Advertisement

এর আগেও এম টিভিতে আরেকটি জনপ্রিয় শো ‘স্প্লিটসভিলা’ করার সময় সেখানে প্রিয়াঙ্ক শর্মা নামে আরেকজন তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন দিব্যা। সেই সম্পর্ক ভালো ছিলনা দিব্যার জন্য। তারপর সেখান থেকে বেরিয়ে এসে তিনি বরুণের সঙ্গে সম্পর্কে যান। তাদের মধ্যেকার সুন্দর প্রেম দেখে অনেকেই মনে করেছিলেন যে এই সম্পর্ক কোনোদিন শেষ হবেনা। তবে এবার সেই সম্পর্কের ও ইতি টানলেন দিব্যা যার ফলে হতাশ হয়েছেন তাদের ফ্যানেরা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button