“বাবাকে দেখেই মেয়েদের সম্মান করতে শিখবে ইউভান”-মন্তব্য শুভশ্রী গাঙ্গুলীর

 

Advertisement

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ওপার বাংলা অর্থাৎ বাংলাদেশেও সমান জনপ্রিয় তিনি। বহু বাংলা সিনেমার মাধ্যমে তিনি দর্শকের মন জয় করেছেন। বরাবরই নিজের মতামত প্রকাশ করতে ভালোবাসেন তিনি। এবার তাই ৮ ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নিজের মতামত প্রকাশ করেছেন তিনি।

Advertisement

টলিউডের বিখ্যাত ডিরেক্টর রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তাদের একটি পুত্র সন্তান আছে। যার নাম ইউভান। ছেলেকে একজন ভালো মানুষ করার যথাসাধ্য চেষ্টা করছেন তিনি। ছেলের বিভিন্ন মজার মজার ভিডিও ও শেয়ার করেন নিয়মিত।

Advertisement

শুভশ্রীর কথায় তার শাশুড়ি মা কোনোদিন তার এবং রাজের মধ্যে ভেদাভেদ করেননি। তিনি প্রথম দিনেই শুভশ্রী কে বলেন রাজ রান্নাঘরে যায়না তাই তাকেও যেতে হবেনা। শুভশ্রীর কাজের জন্যেও খুশি তার শাশুড়ি মা। শুভশ্রীর পোশাক আশাক নিয়েও কোনো সমস্যা নেই তার। ছেলে ও ছেলের বউকে সমান চোখে দেখেন তিনি। শুভশ্রী বলেন যে তার শাশুড়ি মায়ের জন্যই রাজ এত সুন্দর চিন্তা ভাবনার অধিকারী হয়েছেন। বাবার থেকেই মেয়েদের কে সম্মান করতে শিখবে ছোট্ট ইউভান।

Advertisement

নারীদের উদ্দেশ্যেও অনেক কিছু লেখেন তিনি। অনেক সাহসী নারীকে সম্মানও জানান তিনি। স্বামীর অত্যাচার মুখ বুজে সহ্য না করার কথা বলেন তিনি। তিনি বলেন এখনও ইন্ডাস্ট্রি তে অনেক ক্ষেত্রে নারী পুরুষ কে আলাদা চোখে দেখা হয়।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Advertisement


নারীকেন্দ্রিক ছবিগুলিতে কোনো বড় মাপের অভিনেতাকে দেখা যায়না অথচ পুরুষ কেন্দ্রিক ছবিতে স্বচ্ছন্দে অভিনয় করতে দেখা যায় নামি অভিনেত্রীদের। ছবির পারিশ্রমিকের দিকেও অনেক বৈষম্য আছে। অভিনেত্রীদের থেকে অভিনেতারা অনেক বেশি পারিশ্রমিক পান।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button