রাজনীতি

“হিটলারের ছোটো ভাই নরেন্দ্র মোদী।”-প্রধানমন্ত্রীকে কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

 

Advertisement

একুশের নির্বাচনে বাংলায় আবার বিপুল পরিমাণ ভোট পেয়ে জয়ী হয় তৃণমূল,সাথে বিজেপির পরাজয় ঘটে তৃতীয় বার। তৃণমূলের অন্তরে বেশকিছু অদল বদল করা হয়েছে। গত শনিবার তৃণমূল সাংগঠনিক ভবনে উচ্চ বৈঠক হয় এবং সেখান নানান নতুন সিদ্ধান্ত অদল বদল করা হয়েছে।

Advertisement

তৃণমূল দলের অন্তরের সাংগঠনিক পরিবর্তনের জন্য কল্যাণ বন্দ্যোপাধ্যায় খুশি হয়েছেন। এরপর তিনি নরেন্দ্র মোদিকে বিরুদ্ধে ,নানান কথা জানিয়েছে। দলের সেকেন্ড-ইন-কমান্ড করা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় শনিবার সেই বৈঠকে। তার উপরে তৃণমূল পার্টির সমস্ত গুরু দায় দায়িত্ব দেওয়া হয়েছে।

Advertisement

অভিষেক বন্দ্যোপাধ্যায় কে শুভেচ্ছা জানিয়ে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, “অভিষেক খুব ভালো কাজ করেছে। বর্তমানে রাজনীতিতে ও অনেক পরিণত হয়ে উঠেছে। আগামীদিনে সারা ভারতের মধ্যে ও বিশিষ্ট রাজনীতিবিদ হিসাবে পরিচিত হবে। সকলকে সম্মান করে চলে অভিষেক।”

Advertisement

“এর পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি কটাক্ষ করে কল্যাণ বাবু বলেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হলেন সমগ্র ভারতবর্ষের সবথেকে ব্যর্থ একজন প্রধানমন্ত্রী। বর্তমানে তিনি হলো হিটলার এর ছোট ভাই, তার এই ভুলভাল সিদ্ধান্তের কারণে আজ ভারতের এরকম দশা। তাদের দলের সমস্ত নেতারা ব্যর্থ।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button