ভাইরাল

সারা বিশ্বের সবচেয়ে সুন্দরময় হাতের লেখা এই ছাত্রীর

 

Advertisement

মা হাতের লেখা ভালো কর। একজন ভালো ছাত্রের হাতের লেখা ভালো হওয়া দরকার।লেখার চেষ্টা কর প্রাকটিস কর তাহলেই হবে। এগুলো আমাদের প্রায় সবার জীবনে ঘটে আসছে আর এগুলো জীবনের অংশ।হাতের লেখা ভালো হলে যিনি পড়ছেন তিনিও বেশ শান্তি পান। আমরা এটাও জানি, অনেকের হাতের লেখা এতই খারাপ অন্য কেউ পড়লে তার বুঝতে না পাওয়ার মতো অসুবিধা থাকতে পারে।

Advertisement

তবে পৃথিবীতে এমন একজন রয়েছে যার হাতের লেখা এমএস ওয়ার্ড এর থেকেও নিখুঁত আর সুন্দরময়। সেই ব্যক্তির নাম প্রকৃতি মাল্লা। নেপালের একজন অধিবাসী।

Advertisement

তার হাতের লেখা একটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেড়ে দেন। এবং কিছুদিনের মধ্যেই সারা বিশ্বকে এটি নিয়ে তোলপাড়। এবং তিনি প্রকৃত মোল্লা অষ্টম শ্রেণীর ছাত্রী। তার হাতে লেখা এত সুন্দর যে মনে হয় কোন একটি কম্পিউটার টেক্সট স্টাইল ফ্রন্ট।

Advertisement

তার লেখার মাঝখানের ফাঁকা জায়গাগুলো সব সমান। এছাড়াও সে লিপিবিদ্যার নতুন একটি উচ্চতা সৃষ্টি করেছে। এমনকি বিশেষজ্ঞরাও বলেছেন, তার লেখা নিখুঁতের প্রায় কাছাকাছি। এ কারণে তার হাতের লেখা নেপালের সবচেয়ে সেরা।

Advertisement

অসাধারণ হাতের লেখার জন্য নেপালি সশস্ত্র বাহিনী থেকে তাকে পুরস্কৃত করা হয়। এখন সে সারা বিশ্বে জনপ্রিয়। নিজেদের হাতের লেখা আরও বেশি সুন্দর করতে প্রকৃতি মাল্লার লেখা সবাইকে অনুপ্রেরণা দেয়।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button