বিনোদন

সাফল্য মেলেনি বড়ো পর্দায়,পরপর ছবি ফ্লপ হওয়ার কারণে আবার ছোটপর্দায় ফিরছেন অভিনেতা যশ দাশগুপ্ত

 

Advertisement

বঙ্গ ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। অভিনয় জগতে আসার আগে একজন সফল মডেল হিসেবে নিজেকে তৈরি করেছিলেন যশ। অভিনেত্রী মধুমিতা সরকারের সাথে জুটি বেঁধে কয়েক বছর আগে অভিনয় করেছিলেন স্টার জলসায় সম্প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে। তার এবং মধুমিতার জুটিটি নজর কেড়েছিল সকলের। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে বেশ কয়েক বছর আগে কিন্তু আজও সকলের মনে লেগে রয়েছে পাখি অরণ্যের জুটি।

Advertisement

অভিনেতার এই ধারাবাহিকে প্রথম কাজ হলেও অভিনেত্রী আরো কয়েক বছর আগেই পা জমিয়ে ফেলেছিলেন ধারাবাহিক জগতে। তবে অভিনেতা যশ দাশগুপ্ত এই ধারাবাহিকে অভিনয় করার পর এক লাফেই পৌঁছে যান টলিউডের বড় পর্দায়। টলিউডে পা রেখে অভিনেত্রী মিমি ও নুসরাতের সাথে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Advertisement

তবে এবার শোনা যাচ্ছে যে আবার ছোটো পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। ‌ তবে এবার ধারাবাহিকের অভিনেতা হিসেবে নয় বরং একটি ফিকশন শো তে কাজের মাধ্যমে ছোটো পর্দায় দেখা মিলবে অভিনেতার। তবে অভিনেতা এখনো অব্দি কোন কিছু স্পষ্ট করে জানাননি।

Advertisement

বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে জনপ্রিয়তা লাভ করার পর টলিউডের সুপরিচিত অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাথে জুটি বেঁধে ‘গ্যাংস্টার’ সিনেমায় অভিনয় করেন তিনি। ‌ তবে সিরিয়ালের মতো তেমন জনপ্রিয়তা অর্জন করতে পারেননি বড়পর্দায় পৌঁছে। সম্প্রতি অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান এর সাথে ঘনিষ্ঠতায় জড়িয়েছেন বলে শোনা গিয়েছে। পাশাপাশি তাকে নুসরাতের সন্তানের বাবা বলে দাবি করেছেন নেটিজেনদের একাংশ। তবে অভিনেতার পক্ষ থেকে এনিয়ে কোনো মন্তব্য শোনা যায়নি।

Advertisement

অভিনয়ের পাশাপাশি সম্প্রতি একুশের বাংলার বিধানসভা নির্বাচনে সক্রিয়ভাবে রাজনীতিতে নাম লিখিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে টলিউডের বড় পর্দার মতই সফলতা অর্জন করতে অক্ষম হয়েছেন তিনি। সম্প্রতি তিনি জানিয়েছেন রাজনীতি ভুলে আবার অভিনয় জগতে ফিরতে চান তিনি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button