খবরবিনোদন

সন্তানসম সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েলেন মিমি

 

Advertisement

তুই আজীবনের জন্য আমার অর্ধেকটা সঙ্গে নিযে চলে গেলি’- সন্তানহারা মিমির গলায় ঝরে পড়ল এই আক্ষেপ। জীবনের গোটা জগত জুড়ে তাঁর দুই চারপেয়ে সন্তান- চিকু আর ম্যাক্স। চিকুকে নিজের বড়ছেলে বলেই হামেশা পরিচয় দিতেন মিমি। শনিবার না ফেরার দেশে চলে গেল চিকু। সন্তান হারানোর যন্ত্রণায় কাতরাচ্ছেন মিমি।

Advertisement

কলকাতার চিকিত্সকরা হাল ছেড়ে দেওয়ায় চিকুকে নিয়ে চেন্নাইতে পারি দেন মিমি। তবুও শেষরক্ষা হল না। ‘ছেলে’কে কবর দিয়ে এসে নেটমাধ্যমে সেই ছবি পোস্ট করেন নায়িকা। সঙ্গে চিকুর হাসিখুশি উজ্জ্বল মুখের এক ছবি। লেখেন, ‘সব কষ্টের শেষ, এবার শান্তিতে থাক’। তবে তিনি প্রতিজ্ঞাবদ্ধ আজীবন এইভাবেই চিকুকে ভালোবাসেন। চিকু তাঁর মনজুড়ে থাকবে।

Advertisement

গত ফেব্রুয়ারি মাসে চিকুর ক্যান্সার হওয়ার কথা জানতে পেরেই মিমি তাঁর ইনস্টাগ্রামে তাঁর সন্তানসম পোষ্যের ছবি শেয়ার করে লিখেছিলেন, দমবন্ধ হয়ে আসছে তাঁর। তিনি নিজেকে সামলাতে পারছি না। তবুও লড়তে হবে আমাকে। এই লড়াইয়ে সকলের সাহায্য চাই : সন্তানসম পোষ্য চিকু বয়স মাত্র আট ক্যানসারে আক্রান্ত হয়েছে।

Advertisement

চিকিৎসকরা জানিয়েছেন সার্জারি নাকি সম্ভব নয়। তাকে কেউ চেন্নাইয়ের পশু চিকিৎসকের যোগাযোগ দিতে পারবেন? এরপর তিনি খোঁজ পেয়ে চিকিৎসা করাতে পাড়ি দেন চেন্নাইতে। কিন্তু জীবন যুদ্ধে হেরে না ফেরার দেশে পাড়ি দিল চিকু।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button