বিনোদন

মহাভারতের ‘দ্রৌপদী’ চরিত্রে অভিনয় করার মাধ্যমে বড়ো পর্দায় ফিরছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী

 

Advertisement

গতবছর ১৪ ই জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে হঠাৎই আত্মঘাতী হন বিখ্যাত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরপরই তার মৃত্যু রহস্য নিয়ে দানা বাঁধে ধোঁয়াশা। পুলিশ প্রথমে তার মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করলেও তা মানতে অস্বীকার করে সুশান্তের পরিবারের পাশাপাশি অভিনেতার অনুগামীরা। এরপর তাদের দাবি মতে শুরু হয় সিবিআই তদন্ত।

Advertisement

সিবিআই তদন্তের পর বেরিয়ে আসে বলিউডের একাধিক মহারথীদের নাম। পাশাপাশি সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর কারণ হিসেবে তার অনুগামীরা দায়ী করেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। তারপর থেকেই ক্রমশ নেটিজেনদের বিদ্রুপ এবং ক্ষোভের শিকার হন অভিনেত্রী রিয়া। এছাড়াও বেশ কিছুদিন তাকে জেলেও রাখা হয়। কিন্তু জামিনে ছাড়া পাওয়ার পর তাকে সেভাবে বলিউডের পর্দায় আর দেখা যায়নি।

Advertisement

এরপর কিছুদিন আগে মুম্বাই ও হায়দ্রাবাদের প্রোডিউসারদের স্টুডিওতে কাজের খোঁজে ঘুরতে দেখা গিয়েছিল অভিনেত্রী রিয়া কে। কিন্তু সুশান্তের মৃত্যু রহস্যের কারণে অভিনেত্রী রিয়াকে নিয়ে বিতর্কের জেরে তাকে কাজের সুযোগ দিতে চাচ্ছিলেন না সিনেমা পরিচালক ও প্রোডিউসাররা।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী হয়তো কিছুদিনের মধ্যে ভাগ্যের চাকা আবার ঘুড়তে চলেছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। জানা গিয়েছে বলিউডে তৈরি একটি বড়ো প্রোজেক্টে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রিয়াকে। সিনেমা প্রোডিউসারদের পক্ষ থেকে এখনো সেভাবে কিছু বলা হয়নি। তবে জানা গিয়েছে মহাভারতের গল্প অনুসারে তৈরি একটি প্রজেক্টে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রিয়া চক্রবর্তী কে।

Advertisement

তাকে নিয়ে বিতর্কের আগে তার সর্বশেষ ছবি ছিল ‘চেহরে’। যেখানে অভিনয় করতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিকে। সেখানে একটি মুখ্য চরিত্রে অভিনয়ের কথা ছিল রিয়ার। কিন্তু ছবির ট্রেলার রিলিজ হতেই বিতর্কের মুখে পড়তে হয় সিনেমার পরিচালকদের। ফলে রিয়াকে সেখান থেকে বাদ দেওয়া হয়। কিন্তু সেই সিনেমায় রিয়া কেবলমাত্র একটি ছোট্ট দৃশ্যে ছিল।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button