রাজনীতি

মমতাকে জবাব দিতে গিয়ে ইস্তফা দেওয়ার কথা জানালেন অমিত শাহ

 

Advertisement

এখন রাজনীতি পরিবেশে খুবই তোড়পাড়। তবে তাই শীতলকুচির বিষয় নিয়ে যখন মমতা ব্যানার্জি অমিত শাহ কে বললেন তা কে এবার পদত্যাগ করায় উচিত। তার জবাবে অমিত শাহ বললেন মানুষ যদি চায় আমার পদত্যাগ হওয়া উচিত তবে তাই হোক আমার কোন সমস্যা নেই। তবে আপনিও জেনে রাখুন ২ই মেয়ে পর আপনারও পদত্যাগ করা নিশ্চিত।

Advertisement

দলনেতা মমতা ব্যানার্জি টিএমসি শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চারজনের মৃত্যুর ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেই দায়ী করেন মমতা বন্দ্যোপাধ্যায় তিনি শাহকে চক্রান্তকারী হিসেবেও অভিহিত করেন।

Advertisement

শীতল কুচি মামলায় চারজনের মৃত্যু হওয়া মানুষ। তার দোষারোপ দিয়েছেন মমতা ব্যানার্জি অমিত শাহ কে। তবে তার উত্তরে অমিত শাহ বললেন, মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনাটি উস্কানি না দিলেই ঘটনা ঘটতেই না।

Advertisement

তার দোষ কি নেই? সেই চারজনের মৃত্যু নিয়ে নিজের দুঃখ প্রকাশ করছেন মমতা ব্যানার্জি,মৃত নিয়ে রাজনীতি করতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি বাহিনীর রাইফেল লুট করার মতো তিনি চেষ্টা করেছেন। তাই তারা আত্মরক্ষার জন্য গুলি চালায় সেই চার জন ব্যক্তির উপর। যা খুবই দুঃখজনক।

Advertisement

এবং অমিত শাহ বললেন”এ ঘটনা ছাড়াই বাংলায় শান্তিপূর্ণ ভাবে ভোট নেওয়া হয়েছে। এবং বাংলায় বিজেপি ক্ষমতায় আসলে রাজনৈতিক মহলে হিংসা পুরোপুরি ধ্বংস হয়ে যাবে”।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button