খবর

ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পরেই করোনা আক্রান্ত আরএসএস প্রধান মোহন ভাগবত

 

Advertisement

গত ৭ মার্চ নাগপুরের ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে ৭০ বছরের ভাগবতকে করোনার টিকার প্রথম ডোজ প্রদান করা হয়েছিল। এমন অবস্থায় দ্বিতীয় ডোজ নেওয়ার আগেই তার দেহে ভাইরাসের খোঁজ পাওয়া গেল।শারীরিক অবস্থার অবনতির জন্য রীতিমতো হাসপাতালে ভর্তি করতে হয়েছে ভাগবতকে।

Advertisement

আপাতত নাগপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তার। অবস্থা স্থিতিশীল থাকলেও চিন্তায় রয়েছেন সংঘের সদস্যরা। শুক্রবার সংঘের তরফ থেকে একটি টুইটে জানানো হয়েছে,”ওঁনার (ভাগবত)আপাতত কোভিড-১৯-এর উপসর্গ দেখা দিয়েছে।

Advertisement

‘তাঁকে নাগপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত সাধারণ চিকিৎসা চলছে। প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা হচ্ছে”প্রসঙ্গত জানিয়ে রাখি অন্যান্য দিনের মতোই এদিন আক্রান্তের নিরিখে শীর্ষস্থানে রয়েছে পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা।

Advertisement

শুক্রবার কলকাতা শহরের মোট নতুন করোনা আক্রান্তের সংখ্যা ৯৮৭ জন। এমন অবস্তায় রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠকে বিশেষ কিছু সতর্কবার্তা পালন করার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

বিগত বেশ কিছুদিন ধরেই ভারতীয় ভ্যাকসিন এর কার্যকারিতা নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধী দলের নেতা সহ বিশিষ্ট ব্যক্তিরা। কারণ বেশিরভাগ জায়গাতেই করোনার ভ্যাকসিনের সম্পূর্ণ ডোজ নেওয়ার পরেও আক্রান্ত হতে দেখা যাচ্ছে মানুষজনকে।

Advertisement

এমনকি অনেক মানুষের মৃত্যু অবধি হচ্ছে।এমতাবস্থায় আজ ভ্যাকসিন এর প্রথম ডোজ নেওয়ার পরেও আরএসএস প্রধান মোহন ভাগবতের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এলো।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button