রাজনীতি

বৈশাখী বদলে হলেন,’বৈশাখী শোভন ব্যানার্জি’,শোভন-বৈশাখীর সম্পর্ক নিয়ে শুরু নতুন চর্চা

 

Advertisement

শোভন বৈশাখীর সম্পর্ক সম্বন্ধে ওয়াকিবহাল সকলেই। শুধু তাই নয় মাঝে মাঝেই তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলে সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি কিছুদিন আগে রাজ্যের দুই ভারপ্রাপ্ত মন্ত্রী ও বিধায়কের সাথে নারদ মামলায় সিবিআই গ্রেপ্তার করেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় কে।

Advertisement

শোভনের গ্রেপ্তারের কথা শুনে সেখানে পৌঁছে যান শোভনের প্রাক্তন স্ত্রী রত্না এবং অপরদিকে ওষুধ নিয়ে হাজির হন শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর পর থেকেই শোভনকে নিয়ে ঈর্ষা জন্মায় নেটিজেনদের মধ্যে। রাতারাতি বিভিন্ন মিমে ছেয়ে যায় গোটা সোশ্যাল মিডিয়া।

Advertisement

কিন্তু মানুষ এসব কিছু ভুলতে বসেছিল তারই মাঝে শুরু হলো আরও একটি নতুন চর্চা। রাতারাতি বদলে গেল বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলের নাম। বৈশাখীর নামের সাথে জুড়ে গেল বন্ধু শোভনের নাম। তবে শুধুমাত্র নামেই সীমাবদ্ধ থাকেনি পাশাপাশি বদলে গিয়েছে তার প্রোফাইল পিকচারও‌।‌

Advertisement

বৈশাখী নিজের ফেসবুক প্রোফাইলের নতুন ছবিতে রেখেছেন দুজনেরই ছবি। ছবিতে দেখা যাচ্ছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় দুজনে বেশ খোশমেজাজে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন।

Advertisement

পাশাপাশি বৈশাখী ক্যাপশনে লেখেন,’The journey from Me to We begins…’ যার অর্থ,’শুধু আমি থেকেই আমাদের একসঙ্গে পথ চলা শুরু’। অর্থাৎ বৈশাখীর ক্যাপশন থেকেই বোঝা যায় তারা দুজনে নতুন জীবন শুরু করতে চলেছেন। অবশ্য এটি তাদের নতুন জীবন বললে ভুল বলা হবে।

Advertisement

কারণ শোভনের প্রাক্তন স্ত্রী অর্থাৎ রত্নার সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর এক সাথেই থাকতে শুরু করেছেন শোভন ও বৈশাখী। পাশাপাশি বেশ কিছু অনুষ্ঠানে জুটি বেঁধে যোগদান ও তৃণমূল থেকে বিজেপিতে যোগদান ও করেছিলেন তারা।‌ পরে অবশ্য সেই বিজেপিতেও থাকতে পারেননি তারা।

Advertisement

এই জুটির বন্ধুত্ব নিয়ে চর্চার অন্ত নেই নেটিজেনদের মধ্যে। বিভিন্ন সময়ে রাজনীতি বাদ দিয়ে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি সাইবারবাসী। বিভিন্ন সময় নেটিজেনদের কাছে ট্রলোর শিকার হতে হয়েছে এই দুজনকে। কিন্তু কোনোরকম সমালোচনাও কটাক্ষকেই গুরুত্ব দেয়নি এই যুগল।

Advertisement

Advertisement

ভালো সময়ের পাশাপাশি খারাপ সময়েও একে অপরের সাথ দিয়েছেন দুজন। বিভিন্ন দুঃসময়ে একে অপরের রক্ষাকবচ হয়ে দাঁড়িয়েছেন দুজনেই। পাত্তা দেননি সমাজের কথা। বঙ্গ রাজনীতির এই যুগল তবে কি বন্ধুত্বের ঊর্ধ্বে গিয়ে নতুন কোনো জীবন শুরু করতে চলেছেন? বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর প্রোফাইলের নাম বদলানোর পর এমনই বিভিন্ন প্রশ্ন মাথাচাড়া দিতে শুরু করেছে সকলের মাঝে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button