খেলাধুলা

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জসপ্রীত বুমরাহ ও সঞ্জনা গনেশন

 

Advertisement

অবশেষে জল্পনার অবসান ঘটলো। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম বিখ্যাত বোলার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) ও ক্রীড়া সঞ্চালীকা সঞ্জনা গনেশন (Sanjana Ganesan)।

Advertisement

সোমবার গোয়ায় গোপনে বিয়ে সারলেন এই যুগল। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যদের পাশাপাশি কিছু বন্ধু-বান্ধব। বিয়ের পরদিন বুমরাহ ও সঞ্জনা উভয়েই টুইট করে লিখেছেন,প্রকৃত ভালোবাসার যোগ্য হলে আপনাকে পথ দেখায়।

Advertisement

পরস্পরের ভালোবাসার জন্যই আজ আমরা নতুন যাত্রা শুরু করলাম। আজ আমাদের জীবনের সবচেয়ে সুখের দিন। আপনাদের সকলের সাথে আমাদের বিয়ের খবর আনন্দ ভাগ করতে পেরে আমরা উভয়েই নিজেদের ধন্য মনে করছি।

Advertisement

প্রসঙ্গত গুজরাটে নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে দিন-রাতের টেস্ট ম্যাচ খেলার পর থেকেই মাঠে দেখা যায়নি বুমরাহ কে। এবং পরে জানা যায় যে তিনি কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন তার বিয়ের অনুষ্ঠানের জন্য। এবং এরপরেই নেটিজেনদের মধ্যে জল্পনা ওঠে পাত্রী কে তা নিয়ে।

Advertisement

কিছুদিন পর জানা যায় ভারতীয় দলের পেসারের সাথে দক্ষিণের অভিনেত্রী অনুপমা পরমেশ্বরমের বিয়ে ঠিক হয়েছে এবং এই খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কিন্তু কিছুদিন পর অভিনেত্রীর মা ও অভিনেত্রী নিজে জানান যে তাদের বিয়ে হচ্ছে না খবরটি পুরোটাই ভুয়ো এবং তারা শুধুমাত্র ভালো বন্ধু।

Advertisement

Advertisement

এবং এরপরেই জানা যায় জসপ্রীত বুমরাহ-র সাথে বিয়ে ঠিক হয়েছে কলকাতার ঘরের মেয়ে ও ক্রিকেট চ্যানেলের সঞ্চালীকা সঞ্জনা গনেশনের সাথে। এবং অবশেষে তাই হয় গতকাল গোয়ায় দুজনের চার হাত এক হয়।

Advertisement

তাদের বিয়ে নিয়ে কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল।‌ কিন্তু গোপন করে রেখেছিলেন উভয়েই। তাদের প্রথম দেখা হয়েছিল বিসিসিআই এর একটি অনুষ্ঠানে। এবং সেখান থেকেই ভালো লাগা ও শেষমেষ সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ালো।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button