তথ্যপ্রযুক্তি

প্রতি মাসে 2 জিবি ডাটা এবং আনলিমিটেড কল দু’বছরের জন্য! সম্পূর্ণ ফ্রি!! দুর্দান্ত অফার জিওর !

 

Advertisement

 

Advertisement

 

Advertisement

 

Advertisement

দ্বিতীয় জেনারেশন মোবাইল নেটওয়ার্ক পরিষেবা মুক্ত ভারতের স্বপ্নের লক্ষ্যে আরেকটি ধাপ এগিয়ে জিও তার নিজস্ব গ্রাহকদের জন্য নিয়ে এল এক বিশেষ সুযোগ। সম্প্রতি রিলায়্যান্স জিয়ো আনলিমিটেড পরিষেবা লঞ্চ করেছে।

Advertisement

তাদের লক্ষ্য ‘২জি মুক্ত ভারত’। সেই জন্যই বিভিন্ন সময়ে নানা আকর্ষণীয় সুযোগ নিয়ে হাজির হয় জিয়ো। এ বারও নতুন আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও।

Advertisement

সম্প্রতি লঞ্চ হওয়া জিয়ো-র অফারের মধ্যে রয়েছে জিয়ো ফোন কিনলে দুই বছরের জন্য আনলিমিটেড ভয়েস কল এবং ইন্টারনেট ডেটা।প্রতি মাসে ২ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহক। অর্থাৎ আগামী ২ বছরের জন্য রিচার্জের ঝামেলা থেকে মুক্ত থাকা যাবে। তাও আবার বিনামূল্যে।

Advertisement

রিলায়্যান্স জিয়ো-র অধিকর্তা আকাশ অম্বানী জানিয়েছেন, এখনও ভারতের ৩০ কোটি গ্রাহক ২জি নেটওয়ার্ক ব্যবহার করে থাকেন। গত ৪ বছর ধরে ভারতের প্রতিটি মানুষের হাতের মুঠোয় এই সুবিধা পৌঁছে দেওয়ার লড়াইয়ে নেমেছে জিয়ো।

Advertisement

এই সুযোগ পেতে হলে গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ১ হাজার ৯৯৯ টাকা। সঙ্গে বাড়তি পাওনা হিসেবে থাকছে একটি জিয়ো ফোন। তা হলেই নতুন জিয়ো ফোনের সঙ্গে পাবেন ১ বছরের জন্য আনলিমিটেড ভয়েস কল এবং প্রতি মাসে ২ জিবি করে ডেটার সুবিধা।

Advertisement

আর কোনও গ্রাহকের কাছে যদি আগে থেকেই জিয়ো ফোন থাকে. তা হলে এক বছরের জন্য ওই সুবিধাগুলি নিতে গেলে তাঁকে মাত্র ৭৪৯ টাকা দিয়ে রিচার্জ করাতে হবে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button