খবরবিনোদন

“পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই সনু সুদকে”- আর্জি সনুর ভক্তদের

 

Advertisement

বর্তমানে গরীবের মসিহা হলেন সনু সুদ। ২০২০ র লকডাউনে অসহায় পরিযায়ী শ্রমিকদের সাহায্য করার পর থেকে নিজের উদ্যোগে বিভিন্নভাবে সাহায্য করে চলেছেন সনু সুদ। সিনেমার পর্দায় ভিলেনের চরিত্রে অভিনয় করেন তিনি কিন্তু বাস্তবে তিনি এখন গরীবের ভগবান। প্রথম পর্যায়ের করোনার দাপট চলাকালীন নিজ খরচে নিজেদের মাতৃভূমিতে ফিরিয়ে আনেন তিনি।

Advertisement

বিহারের বেশ কিছু শ্রমিক সনু সুদকে সম্মান জানাতে তার মূর্তি গড়ে তোলেন। এরপর থেকেই বিভিন্ন ভাবে সাহায্য করেই চলেছেন সনু্। কখনো গরীবের মাথায় ছাদ তৈরি করে দেওয়া কখনোবা কৃষককে ট্র্যাক্টর কিনে দেওয়া আবার কখনো ছাত্র ছাত্রীদের পড়াশোনার জন্য তাদের হাতে তুলে দিয়েছেন স্মার্টফোন। এর পাশাপাশি আরো বিভিন্ন ভাবে সাহায্য করেছেন তিনি।

Advertisement

কদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। কিন্তু সেই অবস্থাতেও আইসোলেশনে থেকেও ফোনে ফোনে করোনা রোগীদের জন্য বেড ও অক্সিজেনের জোগাড় করেছেন তিনি। এমনকি কোথাও কোথাও বেড দিতে না পেরে হতাশ হয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের হতাশার কথাও ব্যাক্ত করেছেন তিনি।

Advertisement

দুদিন আগে ২২ জন করোনা রোগীর জন্য বেডের ব্যাবস্থা করে দিয়েছেন তিনি। তার পাশাপাশি তার টিম দিন-রাত নিরন্তর পরিশ্রম করে চলেছেন সাধারণ মানুষের সাহায্যার্থে। এই নিয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একটি লম্বা টুইট করে সনু সুদের প্রশংসা করেছেন।

Advertisement

এর পরিবর্তে সনু সুদ ও সেই টুইটের উত্তর দিয়ে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াকে।‌ বেশ কয়েকদিন আগে একটি টুইট করে কেন্দ্র সরকারের কাছে আর্জি জানিয়েছেন,যে যেসব উপার্জনক্ষম মানুষের করোনায় মৃত্যু হচ্ছে সেই সমস্ত মানুষের ছেলেমেয়েদের পড়াশোনার দায়িত্ব যাতে সরকার নেয় সেজন্য একটি আইন আনা হোক।

Advertisement

Advertisement

সনুর লেখা এই টুইটের পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তরা সরব হন। এবং সকলে দাবি তোলেন যে সনু সুদকে পরবর্তী ভারতের প্রধানমন্ত্রী করা হোক।

Advertisement

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button