খবরবিনোদন

নুসরাতের সন্তানের পিতৃত্ব অস্বীকার করলেন বর্তমান স্বামী নিখিল

 

Advertisement

তোলপাড় শুরু হয়েছে টলিউডে। তৃণমূলের তারকা সাংসদ, টলি-অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওযার খবর ইতিমধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সর্বত্র। জানা গিয়েছে,মা হতে চলেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। নুসরত নাকি বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। এ দিকে নুসরতের বর্তমান স্বামী নিখিল জৈন সংবাদ মাধ্যমের সামনে জানিয়েছেন,তিনি এ ব্যাপারে কিছুই জানেন না।

Advertisement

এমনকি তিনি জানিয়েছেন তিনি নিজেই বিষ্মিত। ওই সন্তানের পিতৃত্বও অস্বীকার করেছেন তিনি।আরও জানান,নুসরতের সঙ্গে দীর্ঘ দিন তার কোনও সম্পর্ক নেই। ভালবেসে বিয়ে করলেও একসঙ্গে থাকছেন না তাঁরা বিগত কয়েকমাস ধরে স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদের রেস চলছে সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে।

Advertisement

এ দিকে নিখিলের সঙ্গে সম্পর্কে ফাটল ধরার পরেই অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্কের গুঞ্জন শোনা যায় সর্বত্র। আবার এও জানা যায় ‘এসওএস কলকাতা’ নামের একটি ছবি করতে গিয়ে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

Advertisement

নুসরাতের সঙ্গে নিখিলের এখনো ডিভোর্স সম্পন্ন হয়নি। তবে তাঁদের আদৌ আইনি বিয়ে হয়েছিল কিনা সে বিষয়ে সন্দেহ রয়েছে। এ দিকে নুসরত তৃণমূলের সাংসদ, অন্যদিকে যশ গেরুয়া দলের প্রতিনিধি । যদিও বিধানসভা ভোটে দাঁড়িয়ে চণ্ডীতলা কেন্দ্র থেকে হেরে গিয়েছেন তিনি। এমতাবস্থায় যশ-নুসরতের সম্পর্কের ঘনিষ্ঠতা।

Advertisement

এই সম্পূর্ণ বিষয়টি নিয়েই নেট দুনিয়ায় রীতিমত ঝড় চলছে। যদিও কিছু নুসরাত ভক্তরা ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন তারকা- নায়িকাকে। গোটা বিষয়টি নিয়েই প্রভূত জলঘোলা হওযার সম্ভাবনা রয়েছে রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে। ফলে সকলেই অপেক্ষা করছেন এ বিষয়ে দুই তারকা কখন মুখ খোলেন তা শোনার অপেক্ষায়।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button