বিনোদন

ধোনির বায়োপিকে সুশান্তের চেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছিলেন ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি,প্রকাশ্যে আসলো চাঞ্চল্যকর তথ্য

 

Advertisement

গত বছর অর্থাৎ ২০২০ সালের ১৪ ই জুন সুশান্ত হারা হয় বলিউড। তারপরই তার মৃত্যু নিয়ে দানা বাঁধে রহস্য। এরপর বিভিন্ন বির্তকের পর আদালত সিবিআই তদন্তের নির্দেশ দেয়। সিবিআই তদন্তের পর অভিনেতার মৃত্যুর বেশকিছু রহস্য বেরিয়ে আসে সকলের সামনে। তবে সে তদন্ত এখনো জারি রয়েছে।

Advertisement

বছরখানেক কেটে গেলেও অভিনেতার মৃত্যু রহস্যের কোন সুরাহা হয়নি। চিরকালের অবহেলিত সুশান্ত আজও সমাজের যাঁতাকলে পড়ে অবহেলিতই রয়েছেন। তবে সুশান্তের অভিনিত বলিউডের সবচেয়ে জনপ্রিয় সিনেমাটি ছিল ‘এমএসধোনি-দ্যা আনটোল্ড স্টোরি’।

Advertisement

নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে চরিত্রের ক্যাপ্টেন কুল কে বিশেষভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি।‌ তিনি আর এই পৃথিবীতে নেই তবে তার এই ছবির মাধ্যমে তিনি আজীবন মানুষের মনে রাজ করবেন।

Advertisement

মাঠের ধোনি এবং সিনেমার ধোনির মধ্যে কোনো ফারাক ই খুঁজতে পারেনি দর্শক মহল এতটাই নিপুণভাবে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এই ছবির মাধ্যমেই তিনি জীবনের প্রথম মাইলস্টোন অতিক্রম করেছিলেন। ২০১৬ সালে মুক্তি পায় এই সিনেমাটি। বক্স অফিসেও দারুন হিট হয় এটি।

Advertisement

তবে সম্প্রতি উঠে এলো একটি নতুন তথ্য। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে নিজের নামে বায়োপিক তৈরি করার পারমিশনের জন্য পারিশ্রমিক হিসেবে সিনেমার মেকারদের থেকে সুশান্তের চাইতে ২২ গুণ বেশি টাকা নিয়েছিলেন ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি। নিজের বায়োপিক তৈরীর পারিশ্রমিক হিসেবে নাকি মহেন্দ্র সিং ধোনি ৪৫ কোটি টাকা পেয়েছিলেন।

Advertisement

কিন্তু অন্যদিকে এত নিপুণভাবে পর্দায় মহেন্দ্র সিং ধোনির চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য সুশান্ত সিং রাজপুত পারিশ্রমিক হিসেবে পেয়েছিলেন মাত্র ২ কোটি টাকা। পাশাপাশি জানা গিয়েছে যে মহেন্দ্র সিং ধোনির বিজনেস ম্যানেজার অরুণ পান্ডে নাকি সুশান্তের চাইতে বেশি টাকা পেয়েছিলেন।

Advertisement

মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর পাশাপাশি অভিনয় করেছিলেন বলিউডের বিখ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি, দিশা পাটানি, অনুপম খের সহ একাধিক তারকারা।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button