রাজনীতি

“দেবাংশু হল রকস্টার প্রচারক”-মন্তব্য সায়নী ঘোষের

 

Advertisement

বর্তমানে যুব তৃণমূলের একজন ক্ষুরধার, বুদ্ধিদীপ্ত সাধারণ সম্পাদক হলেন দেবাংশু ভট্টাচার্য। নিজের প্রখর বাকশৈলী দিয়ে বিরোধীদের একাই দমিয়ে রাখতে সক্ষম তিনি। কখনো কখনো নিজের প্রখর বুদ্ধিমত্তা দিয়ে প্রতিপক্ষের মুখ বন্ধ করে দেন আবার কখনো কখনো বিভিন্ন প্রকার বেফাঁস মন্তব্যের কারণে নানা রকম বিতর্কে জড়িয়ে যান এই যুবনেতা। প্রায় সময়ই তাকে দেখা যায় নানা নিউজ চ্যানেলে আয়োজিত বিতর্কে অংশগ্রহণ করতে।

Advertisement

নিউজ স্টুডিও হোক কিংবা দলীয় জনসভা সবেতেই বিরোধীদল তথা বিজেপি এবং সিপিএমকে বিঁধে থাকেন তারা। ভোট পূর্ব বাংলায় দলের হয়ে বিভিন্ন জায়গায় ভোট প্রচার করতে দেখা যায় তাকে। তার জনসভাগুলোতেও আর পাঁচটা তাবড় তাবড় নেতাদের মত ভিড় হয়।

Advertisement

কিন্তু একুশের বিধানসভা নির্বাচনে তাকে টিকিট দেয় না তৃণমূল ফলে তীব্র ট্রোলের মুখে পড়তে হয় এই যুব নেতা কে। এর উত্তরে দেবাংশু বলেছিলেন,’জননেত্রী হয়তো আমার জন্য আগামী দিনে আরো ভালো কিছু ভেবে রেখেছেন। ওনার এই পরিকল্পনাকে আমি সম্মান জানাই।’

Advertisement

একুশের বিধানসভা নির্বাচনের আটঘাট বেঁধে প্রচারে নেমেছিলেন দেবাংশু। তিনি প্রথম থেকেই নিশ্চিত ছিলেন যে বাংলায় ফেরে একবার ঘাসফুল ফুটবে। তার বিভিন্ন মন্তব্যের কারণেই বোঝা যাচ্ছিল তিনি নিজের উপর ভিষন আত্মবিশ্বাসী। শুধু তাই নয় ভোটের রেজাল্ট এর দিন লাইভে এসে সকলের সামনে আবেগে গলা ফাটান।

Advertisement

এতকাল যুব তৃনমূলের কাছে তিনি একজন অনুপ্রেরণা ছিলেন। এদিন তার প্রশংসায় মুখ খুললেন যুব তৃনমূলের রাজ্য সম্পাদক সায়নী ঘোষ। দেবাংশু কে উদ্দেশ্য করে তিনি বলেন,’দেবাংশু হলো রকস্টার প্রচারক।’ প্রসঙ্গত গতকাল তৃণমূল ভবনে উপস্থিত ছিলেন সায়নী ঘোষ সাথে তার সাথে যোগ দিয়েছিলেন সুব্রত বক্সী, কুনাল ঘোষ, শিউলি সাহা প্রমুখ দলীয় নেতা-নেত্রীরা। সাথে তিনি সেখানে দেবাংশু ভট্টাচার্যের সাথে অনেকক্ষণ সময় কাটান এবং কথা বলেন।

Advertisement

এরপর সেখান থেকে বেরিয়ে সায়নী ঘোষ একটি ভিডিও পোস্ট করেন নিজের টুইটার হ্যান্ডেল থেকে। ভিডিওটি পোস্ট করার সাথে তিনি ক্যাপশনে লেখেন,’উপস্থিত ছিলেন আমাদের সকলের প্রিয় রকস্টার ক্যাম্পেইনের যুব তৃণমূল কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্য।’

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button