রাজনীতি

“দল থেকে বললেও উপমুখ্যমন্ত্রী হবো না আমি”-অভিষেক বন্দ্যোপাধ্যায়

 

Advertisement

অভিষেক বারবার নরেন্দ্র মোদী অমিত শাহ শুভেন্দু অধিকারী কে নিশানা করেই চলেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতা যাতে না বসতে পারে সেটার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে বিভিন্ন বিষয়ে নিশানা করছেন বিরোধীরা। কিন্তু, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় স্পষ্টভাবে জানালেন দল বললেও তিনি একেবারেই উপমুখ্যমন্ত্রী হতে চান না।

Advertisement

এদিন এক টেলিভিশন সাক্ষাৎকারে তৃণমূলের যুবনেতা বলেন,’দল বললেও ডেপুটি চিফ মিনিস্টার হওয়ার আমার ইচ্ছা নেই। মমতা বন্দ্যোপাধ্যায় একাই একশো। তাঁর সহযোগীর কোনও দরকার নেই। আমি দলের জন্য কাজ করব। দল আমাকে যেখানে দায়িত্বে দেবে সেখানেই করব।’

Advertisement

ভোটের আগে কার্যাবলী কারণে শুভেন্দু অধিকারীর মতো একে একে সবাই দল ছেড়েছেন সেই আঙুল ছুড়ে দিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোটের প্রবল চাপে মধ্যে সেনাপতি র মত দেখা যাচ্ছে ডায়মন্ড হারবারের সাংসদকে।

Advertisement

সদ্য দলত্যাগী শুভেন্দু ও রাজীব একাধিকবার মন্তব্য করেছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় দলনেত্রী হলেও দলের শেষ কথা অভিষেক বন্দোপাধ্যায়। এবং তার জন্যই দলের দলীয় পর্যবেক্ষক পদ থেকে সরানো হয়েছে শুভেন্দুকে। সেই অভিযোগ খারিজ করে অভিষেক বন্দোপাধ্যায় বলেন,দলের কে কোন পদে থাকবে সেটা দলীয় কমিটি ঠিক করে। আর আমি একজন দলের সাধারণ সদস্য।

Advertisement

এর পাশাপাশি বিরোধীদের করা বিভিন্ন মন্তব্যের উত্তরে তিনি জানান,”যে গাছের ফল মিষ্টি হয় সেই গাছেই তো লোকে ঢিল ছোঁড়ে।” এগুলোকে আমি আশীর্বাদ হিসেবে দেখি। আমাকে বিঁধলে যদি তারা লাভবান হয় তবে হবে। সেটা ২ রা মে দেখা যাবে‌।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button