বিনোদন

তুমুল বিতর্কে ইন্ডিয়ান আইডলের বিচারক পদ থেকে সরে এলেন বিশাল

 

Advertisement

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল। প্রতিবারের মতো এবারও জনপ্রিয়তার অন্ত নেই এই গানের রিয়েলিটি শোয়ের।খবরের কেন্দ্রবিন্দু হয়ে মাঝে মাঝে উঠে আসে এই রিয়েলিটি শো। চ্যানেলের নিজস্ব টুইটার প্লাটফর্মে প্রতিদিন প্রতিযোগিতায় অংশগ্রহনরত ব্যক্তিত্বের নতুন নতুন ভিডিও শেয়ার করা হয়ে থাকে। ইন্ডিয়ান আইডলের season 12 রমরমিয়ে চললেও বেশ কিছু বিতর্কে নাম জড়িয়েছে আবার নতুন করে।

Advertisement

নিজের বাবা মায়ের কথা ভেবে বিচারকের আসন থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন বিশাল। তার পরিবর্তে বিচারকের আসনে বসেছিলেন অনু মালিক। এখন তার বদলে এই শোতে পুরোপুরি বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন অনু মালিক।

Advertisement

করোনার জন্য এই রিয়েলিটি শোয়ের শুটিংয়ের স্থান পরিবর্তন হয়েছে। কিছুদিন আগেই এই শোএর বর্তমান সঞ্চালক আদিত্য নারায়ান এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন ,গত বছরই বিশাল তাঁর বাবা-মাকে সাথে নিয়ে লোনাভলায় শিফট করেছেন গায়ক।

Advertisement

এরপরই শুটিংয়ের জন্য ড্রাইভ করে এসে বাড়ি ফিরে যাওয়া এই লকডাউনে যদিও সহজ বলে মনে হচ্ছে। কিন্তু এই পরিস্থিতিতে বাড়ি থেকে না বেরোনোই ভালো বলে মনে করছেন অনেকেই কিন্তু বর্তমানে এই জনপ্রিয় শোএর মাঝে বিশালের অনুপস্থিতি বিষয়টি বাঁকা চোখে পরিলক্ষিত হচ্ছে দর্শকের মাঝে।

Advertisement

বিশালের এই সিদ্ধান্ত নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেকেই মত রাখেন বিগত বেশ কিছুদিন ধরে যে ইন্ডিয়ান আইডল জনপ্রিয় শোটিতে বিতর্ক চলছে শুধু করোনা মহামারী পরিস্থিতি নয় এই বিতর্কের কারণে অনুষ্ঠানটি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বিশাল দাদলানি। যদিও আসল কারণ এর বিষয়ে কোনো রকম কথা বলেননি তিনি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button