বিনোদন

জানলে জ্ঞান হারিয়ে দেবেন,দেখুন অক্ষয় কুমারের সম্পত্তির পরিমাণ

 

Advertisement

বলিউডে যেমন রয়েছে শাহরুখ খান,আমির খান, সালমান খান,তেমনি তাদের মত আরেকটি নক্ষত্র রয়েছে অক্ষয় কুমার। তার খান এদের মত অনেক অনুগামী রয়েছে। পাঞ্জাবের অমৃতসরে জন্মগ্রহণ করেছিলেন। তবে তার নাম অক্ষয় কুমার হলেও তার আসল নাম, রাজিব হরি ওম ভাতিয়া।

Advertisement

জিরো থেকে শুরু করেন এবং হিরো হয়ে জনপ্রিয় লাভ করেন, তার অনেক অনুগামী ১৯৫১ সালে তিনি বলিউডের সৌগন্ধ মুভির সাথে বড় পর্দায় আসেন। প্রথমে তাঁর বেশ দশটি মুভি পর পর ফ্লপ হয়ে যাওয়ার পরেও, তার কাজের প্রতি ভালোবাসা দায় দায়িত্ব তাকে পাহাড়ের চূড়ায় উঠতে থামাতে পারেনি, তাই আজকে সে বলিউডের বিশেষ জনপ্রিয় অভিনেতা।

Advertisement

বলিউডে ব্যয়বহুল অভিনেতাদের মধ্যে হলো একজন, তিনি একটা সিনেমা করতে প্রডিউসারের কাছে ৪৫ কোটি টাকা চার্জ করে, এবং কখনো কখনো কোনো বিজ্ঞাপন করতে ৬-৭কোটি টাকা চার্জ করেন। তবে এতো টাকা তার কাছে থাকলেও যখন তার দেশের কোন বিপর্যয় দরকার হয় তখন তিনি সেই টাকা দান করে দেন, করোনা মহামারীতে, এবং বিভিন্ন আর্মি ফান্ড এ টাকা দান করে থাকেন।

Advertisement

অভিনেতা মুম্বাইয়ের জুহু বিচ একটি রাজমহলের মত একটি বাড়ি রয়েছে, যার মূল্য ৪০ কোটি টাকার ওপরে। এবং তার কানাডায় একটি বাংলো রয়েছে, যার মূল্য ১২৫ কোটি, এছাড়া গোয়া, টরেন্টো, কেপটাউন,এবং মুম্বাইয়ের আন্ধেরি তোও তার একটি বাড়ি রয়েছে।

Advertisement

এতগুলি বাড়ির পাশাপাশি তার কাছে বিশেষ বড় কোম্পানির সাতটি বিলাসবহুল গাড়ি রয়েছে। একটি মিডিয়া গণমাধ্যম রিপোর্ট থেকে জানা গেছে,তার সম্পত্তি প্রায় ১৪৭০ কোটি টাকার ওপরে, এবং তার কাছে একটি নিজের প্রাইভেট প্লেন ও রয়েছে। যার মূল্য প্রায় ২৬০ কোটি টাকার উপরে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button