খবর

“চরম পরিস্থিতি সৃষ্টি দিল্লিতে,দেখা গিয়েছে অক্সিজেন সংকট”-অরবিন্দ কেজরিওয়াল

 

Advertisement

ভয়াবহ আকারে বাড়ছে করোনা। আতঙ্কের চরমে রাজধানী দিল্লি। পরিসংখ্যান বলছে করোনা গ্রাফ ক্রমেই ঊর্ধ্বমুখী। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল জানিয়েছেন, হঠাৎ করে করোনার সংক্রমণ তীব্র গতিতে বেড়ে যাওয়ায় দেখা দিয়েছে অক্সিজেন সংকট। ঘাটতি পড়েছে রেমডেসিভির এর যোগানের।

Advertisement

২৪ ঘন্টায় ২৪ হাজার নতুন করে করোনা আক্রান্ত নয়াদিল্লিতে। এই পরিসংখ্যান নিঃসন্দেহে শিরদাঁড়ায় শীতল স্রোত বইয়ে দিয়েছে। শনিবার এই পরিসংখ্যান দিয়ে দিল্লিবাসীকে চরম সর্তকতা দিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। তিনি জানিয়েছেন যে হারে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে হাসপাতালের বেডে ঘাটতি পড়ছে।

Advertisement

ঘাটতি পড়ছে প্রাণ দায়ক ওষুধেও। শনিবার সকলকে সতর্ক করে মুখ্যমন্ত্রী বলেন,”পরিস্থিতি অত্যন্ত গভীর এবং দুশ্চিন্তার। ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ছিল কিন্তু যে হারে করোনা সংক্রমণ বেড়ে চলেছে তাতে সামাল দেওয়া কঠিন হয়ে পড়ছে।”

Advertisement

মুখ্যমন্ত্রীর কথায়,”পরিস্থিতি অত্যন্ত দুশ্চিন্তার। ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। যে হারে করোনা সংক্রমণ বেড়ে চলেছে তাতে সামাল দেওয়া কঠিন হয়ে পড়ছে।”আরও বলেন,”স্বাস্থ্য পরিকাঠামোর একটি সীমাবদ্ধতা আছে,সরকার সাধ্যমত চেষ্টা করতে হাসপাতালে বেডের সংখ্যা বাড়ানোর। আশা করছি দু’চারদিনের মধ্যে নতুন ৬ হাজার বেডের ব্যবস্থা করা যাবে।”

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button