বিনোদন

‘গ্রীষ্মকাল চলে এসেছে’,নতুন হট ফটোশুটের মাধ্যমে নেটিজেনদের মাঝে উষ্ণতা ছড়ালেন সানি

 

Advertisement

সানি লিওন নামটা শুনলেই চোখের সামনে ভেসে আসে রূপের জৌলুসের ছবি। বেশ কয়েক বছর আগেই বলিউডে পা জমিয়েছেন এই অভিনেত্রী। অভিনেত্রীর হটনেসের কথা কারো অজানা নেই। অভিনেত্রীকে প্রত্যেকে সানি লিওন নামে চিনলেও তার আসল নাম করনজীত কৌর ভোরা।

Advertisement

অভিনেত্রী তার ক্যারিয়ার শুরু করেছিলেন নীল ছবিতে অভিনয় করার মাধ্যমে। কিন্তু সময়ের সাথে সাথে সেই পেশা তিনি ছেড়ে দিয়েছেন এবং পা জমিয়েছেন বলিউডের পর্দায়। অভিনেত্রী তার ক্যারিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ জনপ্রিয়। তার নিত্যনতুন ফটো শুট এর মাধ্যমে প্রায়ই ঘুম উড়িয়ে দেন তার পুরুষ অনুগামীদের। এমনকি তার রুপের জৌলুস দেখে তাক লাগার জো হয় নেটিজেনদের।

Advertisement

অভিনেত্রীকে বলিউডে বেশিরভাগ সময়ই আইটেম গানে নাচ করতে দেখা যায়। কিন্তু ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমাও করেছেন তিনি। ‘জ্যাকপট’, ‘ওয়ান নাইট স্টান্ড’ এর মতো বেশ কিছু ছবি উপহার দিয়েছেন দর্শকদের। একেই গোটা ভারতে দাপিয়ে বেড়াচ্ছে সূর্যি মামার প্রখর তেজ। গরমে হাঁসফাঁস খাচ্ছে মানুষ। ইতিমধ্যে আবহাওয়া দপ্তর এর তথ্য অনুযায়ী 10 থেকে 15 তারিখের মধ্যে মৌসুমী বায়ুর প্রভাবে বৃষ্টিপাত হওয়ার কথা।

Advertisement

কিন্তু কোথাও কোথাও বৃষ্টির দেখা মিললেও বেশিরভাগ জায়গাতেই দেখা যাচ্ছে গরমের দাপট। তারই মাঝে দর্শকদের মাঝে উষ্ণতা ছড়ালেন বলিউডের হটগার্ল সানি লিওন। সম্প্রতি অভিনেত্রী নিচে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে অর্ধ’নগ্ন অবস্থায়। অভিনেত্রী নিজের বক্ষ যুগল একটি তোয়ালে দিয়ে ঢেকে রেখেছেন। সাথে খোলা চুল ও হালকা মেকাপ।

Advertisement

ছবিটি শেয়ার করে অভিনেত্রী সেটার ক্যাপশনে লিখেছেন,’গ্রীষ্ম চলে এসেছে’। সানির করা এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা মাত্রই তুমুল ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে তার অনুগামীদের মাঝে। তার রুপের জৌলুস দেখতে সোশ্যাল মিডিয়ায় ভিড় জমিয়েছেন একাধিক মানুষ সাথে প্রশংসা করতে ভোলেননি তার অনুগামীরা। তার কমেন্ট বক্স ভরে গিয়েছে একাধিক মন্তব্যে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Sunny Leone (@sunnyleone)

Advertisement

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button