রাজনীতি

“গরুর গাড়ির আবার হেডলাইট”-অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ তথাগত রায়ের

 

Advertisement

মূলত জানা গিয়েছে জেলা সভাপতি, সাংসদ, পুর প্রশাসক এবং বিধায়ক নিয়ে ভবনে সাংবিধানিক বৈঠক রেখেছিলেন মুখ্যমন্ত্রী। করোনা আবহের কারণে দূরবর্তী অঞ্চলের প্রতিনিধিরা ভার্চুয়াল বৈঠকের মাধ্যমে অংশগ্রহণ করেছিল।গত শনিবার তৃণমূল ভবনে এই সাংগঠনিক বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী।

Advertisement

এই বৈঠকটিতে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তার মধ্যে অন্যতম হিসেবে জানা গিয়েছে যুব তৃণমূলের সভাপতি পদ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ইস্তফা। আরো জানা গিয়েছে সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবং যুব তৃণমূল সভাপতি পদে নিযুক্ত হয়েছেন তৃণমূলের আসানসোলের তারকা প্রার্থী সায়নী ঘোষ।

Advertisement

এই ছাড়াও আরও বেশ কিছু বদল রাখা হয়েছে। অন্যদিকে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক পদে অভিষেককে দায়িত্ব দেওয়া হলে তৃণমূলের উদ্দেশ্যে কটাক্ষ করেছেন বিজেপি নেতা তথাগত রায়। তিনি একটি পেজের লিংক ধরে লিখেছেন -““গতকাল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস দলের বেশ কয়েকটি সর্বভারতীয় পদের ঘোষণা করা হয়েছে। বহুদিন আগে একটা নাটক দেখেছিলাম সেই নাটকের কথা মনে আসছে। গরুর গাড়ির হেডলাইট ”

Advertisement

তথাগত রায় এর টুইটার অ্যাকাউন্টে এই লেখার বিরুদ্ধে আক্রমণ করেছেন তৃণমূল নেতা কুনাল ঘোষ। কুনাল বাবু লিখেছেন “পুঁইশাকের আবার ক্যাশ মেমো হয়?” আবার অন্যদিকে তাপস রয় বলেছেন “তথাগত রায় নিজের দলেই গুরুত্ব পান না। তাই তাঁর কথায় কান দেওয়ার দরকার নেই।” গত শনিবারের বৈঠকে তৃণমূলের অন্দরে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button