খেলাধুলা

কেকেআর কী একটা দল নাকি!’বোরিং সিনেমা`-মত বীরুর

 

Advertisement

মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে তারা ।আগামী দিনে কলকাতা নাইট রাইডার্স কোন পথে যাবে বা প্লে-অফে নিজের জায়গা তুলে রাখতে পারবে কিনা তার কোন নিশ্চয়তা নেই। ব্যর্থতা ম্যাচের পর ম্যাচ।টানা ব্যর্থতার পরেও নতুন কোনও পরিবর্তন দেখা যাচ্ছে না দলে। আবার যে দুটি ম্যাচ জিতেছে তারা অনেক কাঠ খড় পুড়িয়ে এসেছিল 2 পয়েন্ট।

Advertisement

কিন্তু কোনো হুঁশ নেই টিম ম্যানেজমেন্টের। আর এখানেই দলের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলছেন বীরেন্দ্র সেওয়াগ। বীরু বরাবর স্পষ্টবক্তা। সহজ কথা সহজভাবে বলতে ভালোবাসেন।

Advertisement

দলের ব্যর্থতার নিয়ে মুখ খুলেছেন এবার সেবক -তিনি স্পষ্ট জানিয়েছেন টিম ম্যানেজমেন্ট এর ভাবনাচিন্তা নিশ্চিত করতে। তিনি হতাশা জনক ভাবে বললেন কোচ ব্রেন্ডন ম্যাককালাম থেকে শুরু করে বোলিং কোচ কাইল মিলস, অভিষেক নায়ার প্রত্যেকেই অভিজ্ঞ তোর টিমের এরকম প্রদর্শন দেখে বোরিং সিনেমার সাথে তুলনা দিয়েছেন এই দলকে।

Advertisement

জানিয়েছেন “নিজের মোবাইল বা ল্যাপটপে যখন সিনেমা দেখতে বসেন, তখন কোনও জায়গা পছন্দ না হলে ফাস্ট ফরওয়ার্ড করে দেন। ইয়ন মর্গ্যান, রানা, গিলদের দেখেও সেটাই করতে ইচ্ছে করে ।”

Advertisement

কেকেআর ব্যাটিং অর্ডারে সেরকম কিছু হচ্ছে না। দলের সেরা ব্যাটসম্যানদের গড় প্যাট কামিনসের থেকে কম। এই পরিসংখ্যানে বোঝা যায় নাইট ব্যাটিংয়ের দুর্বলতা। বলেছেন তারা একটা ম্যাচ জেতার জন্য কি রকম পরিস্থিতিতে পড়ে গিয়েছে।

Advertisement

পরপর হারের ফলে সেই দলের ক্রিকেটপ্রেমীরা হতাশার হয়ে পড়েছে। তিনি এরপরে বেগুনি জার্সির খেলা দেখবে কিনা তার কোন নিশ্চয়তাও নেই, কারণ কেকেআর তার কাছে ‘বোরিং সিনেমার’ মতো সমতুল্য।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button