খবরখেলাধুলাবিনোদন

করোনা যুদ্ধে এবার সামিল দুই তারকা কাপল,২ কোটি টাকার আর্থিক অনুদান বিরুষ্কার

 

Advertisement

এবার করোনা যুদ্ধে সামিল হলেন দুই তারকা কাপল অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। ২ কোটি টাকার আর্থিক অনুদান দিলেন বিরুষ্কা। করোনার দ্বিতীয় ঢেউয়ের ফলে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারত। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হিমশিম খাচ্ছে স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি পুলিশ ও সরকার।

Advertisement

এমতাবস্থায় ভারতের বিভিন্ন প্রতিবেশী দেশ নানারকম ভাবে সাহায্য করেছে। শুধু প্রতিবেশী দেশগুলোই নয় ভারতের পাশে দাঁড়াতে পিছিয়ে থাকেনি ভারতীয় সেলেবরা। কখনো অক্সিজেন সিলিন্ডার কখনো বেড কখনোবা কোভিড আক্রান্ত রোগীদের খাবারের ব্যাবস্থা করে যথাসাধ্য সাহায্য করেছেন ভারতীয় ক্রিকেটার থেকে শুরু করে বিভিন্ন বলিউডের সেলিব্রেটিরা।

Advertisement

আজ বিরাট পত্নি অনুষ্কা শর্মা তার ৫০ মিলিয়নের বেশি ফলোয়ারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে তার সমস্ত ফলোয়ার্সদের ভারতের কঠিন পরিস্থিতিতে সকলের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন। তার পাশাপাশি অভিনেত্রী ও প্রযোজক অনুষ্কা নিজেই তহবিল সংগ্রহের প্রচার‌ চালিয়ে যাচ্ছেন ‘ইন দিজ টুগেদার'(In this together) নামে।

Advertisement

বিরাট পত্নি এদিন পোস্ট করা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন,”আমাদের দেশ করোনার দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে লড়াই করছে। আমাদের স্বাস্থ্য পরিষেবা একটি ভয়ঙ্কর চ্যালেঞ্জের সম্মুখে দাঁড়িয়ে। মানুষের কষ্ট দেখে আমাদের হৃদয় ভেঙে যাচ্ছে। তাই আমি আর বিরাট #InThisTogether নামে একটি তহবিল সংগ্রহের প্রচার চালিয়ে যাচ্ছি। আমরা ঘুরে দাঁড়াবোই এই পরিস্থিতি থেকে। আপনারাও এগিয়ে এসে ভারত ও ভারতীয়দের পাশে থাকুন। আপনাদের সামান্য অবদান এই পরিস্থিতিতে বহু মানুষের জীবন বাঁচাতে পারে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Advertisement

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button