খবরখেলাধুলা

করোনা যুদ্ধে এবার করোনা আক্রান্ত রোগীদের দিকে সাহায্যের হাত বাড়ালেন মহারাজ

 

Advertisement

ভারতের বিভিন্ন রাজ্যের পাশাপাশি পশ্চিমবঙ্গেও করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। দৈনিক সংক্রমনের হার লাফিয়ে লাফিয়ে বাড়ছে। কদিন আগে রাজ্য সরকারের পক্ষ থেকে আংশিক লকডাউনের ঘোষণা করা হয়। তবে পরিস্থিতি ক্রমশই নাগালের বাইরে চলে যাচ্ছে ফলে স্বভাবতই বাধ্য হয়ে আগামীকাল থেকে চলতি মাসের ৩০ দিন পর্যন্ত দু সপ্তাহের জন্য লকডাউনের ঘোষণা করে রাজ্য সরকার।

Advertisement

এই পরিস্থিতিতে করোনা আক্রান্ত রোগীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। জানা গিয়েছে করোনা আক্রান্ত রোগীদের জন্য ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর বিভিন্ন হাসপাতালকে দান করতে চলেছেন তিনি।

Advertisement

এর আগে বেহালার বিদ্যাসাগর হাসপাতালকে দুটো অক্সিজেন কনসেনট্রেটর দান করেছে সৌরভ গাঙ্গুলির ফাউন্ডেশন। এবার চাহিদা অনুযায়ী শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল এবং স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর তুলে দিতে চলেছেন তিনি।

Advertisement

সৌরভ গাঙ্গুলির সহকারী তানিয়া ভট্টাচার্য জানান,”ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি একটি সংস্থার কাছ থেকে ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর কিনেছেন এবং সেগুলো শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হবে। চাহিদা অনুযায়ী আরো অক্সিজেন কনসেনট্রেটরের জোগাড় করবেন তারা।”

Advertisement

তবে শুধুমাত্র সৌরভ গাঙ্গুলিই নয় করোনা মোকাবিলায় ভারতীয় ক্রিকেট দলের পাশাপাশি বিভিন্ন বিদেশী ক্রিকেটারও ভারতকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। পাশাপাশি আইপিএল দল গুলোও সরকারকে ও স্বেচ্ছাসেবী সংগঠন গুলোকে নিজেদের সাধ্যমতো সাহায্য করেছেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button