খবরবিনোদন

এবার করানো আক্রান্ত হলেন গরীবের মসিহা সনু সুদ

 

Advertisement

মরণ ভাইরাস থাবা বসিয়েছে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের দের দেহে। বলিউডের বেশ বড় বড় তারকাও আক্রান্ত হয়ে গিয়েছেন। এবার আক্রান্ত হলেন মানুষের সবচেয়ে প্রিয় বলিউড অভিনেতা সনু সুদ,তিনি আজ টুইটারে নিজে টুইট করে লিখেছে তিনি করোনা পজেটিভ। এখন তিনি বাড়িতে আইসোলেশন এ রয়েছেন। এবং ডাক্তারি চিকিৎসার মধ্যে রয়েছে।

Advertisement

রাজনীতিতে না থেকেও অনেক সমাজসেবা করা যায় তা দেখিয়ে দিয়েছেন সোনু। তিনি ভারতের প্রথম দফার লকডাউন থেকে শেষ পর্যন্ত বহু শ্রমিক মানুষের উপকার করেছেন। বিশেষত কোন তিনি পার্টি বাজি না করে, একা নিজের খরচায় এমনটা করেছেন।

Advertisement

করোনা আক্রান্তের চিকিৎসা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো, অসহায়দের পাশে দাঁড়ানো, সকলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। সম্প্রতি পঞ্জাব সরকার তাঁকে টিকাকরণ অভিযানের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করেন। পোস্টের শুরুতেই লেখেন সোনু। এর মাঝেও যে সমাজসেবা ব্যাহত হবে না,তারও আশ্বাস দিয়েছেন রিয়েল লাইফের এই সুপার হিরো।

Advertisement

সনু সুদের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে নেটিজেনদের পাশাপাশি তার একাধিক ফ্যান তাকে সমবেদনা জানিয়েছেন। অনেকেই তার সুস্থতা কামনা করেছেন। তবে করোনার দ্বিতীয় ওয়েভ যেভাবে ছড়িয়ে পড়ছে তাতে চিন্তিত জনগণের পাশাপাশি প্রশাসনও।

Advertisement

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button