বিনোদন

একসময় বাতিল হয়েছিলেন সোনু সুদ,ছবি ফেলা হয়েছিল ডাস্টবিনে

 

Advertisement

১৯ বছর আগে শুরু হয়েছিল সোনু সুদের যাত্রা। এত বছরে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। কিন্তু তাঁর সবথেকে প্রিয় চরিত্র নাকি মানবসেবা। একটা সময় নাকি তাকে ফিরিয়ে দেওয়া হয়েছিল এক ম্যাগাজিন সংস্থা থেকে।

Advertisement

সেই ম্যাগাজিনে তিনি নিজের ছবি দিয়েছিলেন কারণ তিনি অভিনয়ের পাশাপাশি মডেলিং ও যুক্ত রেখেছিলেন হয়তো এরকম ব্যাপার অনেক ক্ষেত্রেই দেখা যায় প্রথমের দিকে যখন ফেলনা ভেবে কাছে রাখা হয় না পরবর্তী সেই জিনিস যখন হীরে বুঝতে পারা যায় তখন তা তুলে মাথার মুকুট করা হয়।

Advertisement

এক সেই হীরের টুকরো ছিলেন সোনু সুদ। এক ম্যাগাজিন সংস্থায় নিজের ছবি দিয়েছিলেন সোনু। কিন্তু ওটি বাতিল হয়ে যায়। আজ তারাই সোনুর ছবি কভার পেজে রাখেন। সম্প্রতি সোনু নিজে সেই ম্যাগাজিনের কভারে নিজের ছবি দেখে টুইট করে জানিয়েছেন ‘একটা সময় পাঞ্জাবে স্টারডাস্ট ম্যাগাজিনের অডিশনের জন্য আমি আমার ছবি পাঠিয়েছিলাম। কিন্তু আমাকে বাতিল করে দেওয়া হয়। আজ স্টারডাস্টের এত সুন্দর কভারের জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ।’

Advertisement

রুপোলি পর্দায় ১৯ বছর পূর্তি তাঁর। এতদিনে নিজের জন্য সঠিক চরিত্র খুঁজে পেয়েছেন তিনি। রুপোলি পর্দায় নিজের জন্মদিনে এই কথাই বলছেন সোনু সুদ। সোনু বলছেন, “আমার জীবনের সবচেয়ে সঠিক চরিত্রটা পেতে আমার ১৯ বছর লেগেছে। আমি যেটা করছি সেটাই আমার সঠিক কাজ। আমি মানুষের মুখে হাসি ফোটাতে পারছি। আর আমার এই চরিত্রের পরিচালক হলেন স্বয়ং ভগবান।”

Advertisement

বর্তমান সময়ে সোনু সুদ শুধুমাত্র রুপোলি পর্দার হিরো নন তিনি এখন সাধারণ মানুষের হিরো হয়ে উঠেছেন। গত বছর লক ডাউনের সময় থেকে তিনি যেভাবে জনগণের পাশে থেকেছেন এবং অক্সিজেন পরিস্থিতি সংকটকালে যেভাবে সহায়তা করেছেন।

Advertisement

এছাড়াও পড়াশোনার জন্য মোবাইল ট্যাবলেট এর ব্যবস্থা এবং যাদের যা প্রয়োজন তা পূরণ করে বর্তমানে তিনি এই সময়ের মসিহা হয়ে উঠেছেন। আজ তার ছবি স্থান পেয়েছে সেই ম্যাগাজিনের কভার পেজে যারা একসময় বাতিল করেন। হয়তোবা এ কেই বলে সময় এর চাকার পরিবর্তনের খেলা।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button