রাশিফল

আজকের রাশিফল সোমবার ২৫ জানুয়ারি ২০২১!!

Advertisement

মেষ রাশি- আজকের দিনগুলি এই লোকদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। আপনার অর্থের উপকার হওয়ার সম্ভাবনা রয়েছে। যে কোনও বিতর্কিত জায়গা থেকে দূরে থাকুন। পরিবারের সাথে সময় কাটাবে ব্যস্ততার কারণে ক্লান্তি দেখা দিতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে স্বজনদের কাছ থেকে ভালো তথ্য পাবেন। অচেনা লোকেদের থেকে দূরে থাকাই ভালো।

Advertisement

Advertisement

বৃষ রাশি- মূল্যবান জিনিসপত্র হাতে রাখুন। লেনদেন করার সময় একজনকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবন সুখী হবে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ আসবে। বক্তৃতায় সংযম রাখুন। বন্ধুদের সাথে দেখা হবে গাড়ি চালানোর সময় সাবধান হন। আহত হওয়ার সম্ভাবনা রয়েছে। অচেনা ব্যক্তিদের সাথে গোপনীয় কিছু আলোচনা করবেন না। 

Advertisement

Advertisement

মিথুন রাশি – পরিবারের লোকজনের সাথে বেড়াতে যাবেন। বন্ধুর দলে যোগ দিতে পারেন। আজকের দিনটি একটি আনন্দের দিন হবে। কাজ ভাল যাবে। আপনাকে ক্যাটারিংয়ের যত্ন নিতে হবে। দীর্ঘস্থায়ী রোগের উত্থান হতে পারে। সামাজিক অবস্থা মজবুত হবে। সম্মান বাড়বে। অর্থ উপকার হবে বলে আশা করা হচ্ছে।

Advertisement

Advertisement

কর্কট রাশি -অজানা লোকদের থেকে দূরে থাকুন। আজ আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে। কাজটি মসৃণ হবে। একটি কাজের সাথে একটি যাত্রা যেতে পারেন। দম্পতিদের মধ্যে মিষ্টি থাকবে। তাড়াহুড়ো করে কোনও প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবেন না। আজ ব্যয় আরও বেশি হতে পারে। সংরক্ষণের উপর ফোকাস করুন। শিক্ষার্থীরা সাফল্য পাবে। মানসিক চাপ দূর হবে। 

Advertisement

Advertisement

সিংহ রাশি -আজ শিক্ষার্থীরা সাফল্য পাবে। আপনার দুর্দান্ত দিনটি কাটবে পৈতৃক সম্পত্তির সাথে সম্পর্কিত বিরোধ নিষ্পত্তি হতে পারে। আপনি খুশি হবে সম্পদের সম্পত্তির অবস্থা ভাল থাকবে। যুবসমাজ চাকরি পেতে পারে। বিবাহিতরা ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে অন্য শহরে যেতে পারেন। সামাজিক কাজে অবদান রাখবে।

Advertisement

Advertisement

কন্যা রাশি – আজ আপনি ভাল তথ্য পাবেন। আপনার প্রিয়জনরা এক সাথে থাকবেন। পারিবারিক কাজ শেষ করতে সক্ষম হবেন। ভ্রমণের জন্য যেতে পারেন। শিক্ষার্থীরা কিছুটা অসুবিধায় পড়তে পারে। কর্মক্ষেত্রে পরিবেশ সুন্দর থাকবে। অর্থ উপকারের সম্ভাবনা রয়েছে। ধার দেওয়া থেকে বিরত থাকুন। বন্ধুদের সাথে দেখা হবে জয়েন্টে ব্যথা করে ঝামেলা হতে পারেে

Advertisement

Advertisement

 

Advertisement

তুলা রাশি -আজ আপনি সুসংবাদ পাবেন। প্রবীণদের অভিজ্ঞতা উপকৃত হবে। সামাজিক দায়িত্ব পালনে সক্ষম হবেন। পরামর্শ দেওয়া থেকে বিরত থাকুন। অনেক দিন পর বন্ধুর সাথে দেখা হবে। পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতে যাবেন। ব্যবসায়ের অবস্থা ঠিক থাকবে। কাজ ভাল যাবে। সারাদিন ব্যস্ত থাকবে। আপনার স্থগিত কাজ শেষ হবে।

Advertisement

Advertisement

বৃশ্চিক রাশি – আজ আপনার দিনটি দৌড়ে পূর্ণ হবে। ব্যবসায়ের সাথে নতুন লোকের সাথে দেখা করবে। আপনার খ্যাতি সামাজিকভাবে বৃদ্ধি পাবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। বন্ধুর সাথে বিরোধ চলে যাবে। আত্মীয়দের সাথে দেখা হতে পারে। আজ ট্রিপ এড়ানোর চেষ্টা করুন। সুখ ও সমৃদ্ধি বাড়বে। প্রবীণদের যত্ন নিন। আপনি পিতামাতার আশীর্বাদ পাবেন।

Advertisement

Advertisement

ধনু রাশি -আজ কারও সাথে বিরোধ হতে পারে। নিজের রাগকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ব্যবসায় লাভ হবে। রিয়েল এস্টেটের বিষয়গুলি সমাধান করা যেতে পারে। স্বজনদের সাথে দেখা করবেন। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে। কুমারীদের জন্য সম্পর্কের খবর দেওয়া যেতে পারে। তরুণদের প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। স্বাস্থ্য ভাল থাকবে ।

Advertisement

Advertisement

মকর রাশি -কর্মক্ষেত্রে আপনার প্রশংসা হবে। আপনি সময়মতো একটি বড় দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেবে। প্রার্থনা পাঠ আপনার মন নিতে হবে। সেখানে সৎসংগঠনের সুবিধা হবে। আপনি হঠাৎ একটি বড় লাভ পেতে পারেন। খুশি হবে ভাল আত্মীয়রা এখান থেকে সুসংবাদ পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। বন্ধুদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। 

Advertisement

Advertisement

কুম্ভ রাশি – আজ আপনার কাজগুলি সময়মতো শেষ হবে। আধ্যাত্মিক উপকার পাবেন। কাজ ভাল যাবে। আপনি বেশ খুশি হবেন। আপনি শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। কিছু কাজে লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ের অবস্থা ঠিক থাকবে। বাচ্চাদের নিয়ে বেড়াতে যাবেন। প্রবীণরা স্বাস্থ্য সমস্যায় পড়তে পারেন।

Advertisement

Advertisement

মীন রাশি -আপনি সৎসঙ্গের সুবিধা পাবেন। আজকের দিনটি খুব ইতিবাচক হবে। সম্পদের সম্পত্তির অবস্থা ঠিক থাকবে। মূল্যবান জিনিস রক্ষা করুন। প্রয়োজনীয় আলোচনা করার সময় সতর্কতা অবলম্বন করুন। কাজে অংশ নেবেন। ঘরোয়া কাজ শেষ করতে সক্ষম হবে। বাচ্চাদের সাথে সময় কাটাতে সক্ষম হোন। কোনও আত্মীয়ের সাথে মতপার্থক্য সমাধান হবে। বিবাহিত জীবন সুখী হবে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button